শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

রাজবাড়ীতে ভার্চুয়াল ছড়া উৎসবের প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১৩৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 25
    Shares

আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ছড়া চর্চাকেন্দ্র “ঝাল” কর্তৃক আয়োজিত ভার্চুয়াল ছড়া উৎসব অনুষ্ঠিত হয়েছে।

রাজবাড়ী জেলা সদরের পালকি চাইনিজ রেস্টুরেন্টে ঝাল’ এর জেলা উৎসব আহবায়ক ছড়াকার এ্যাডভোকেট লিয়াকত আলী এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, বিশিষ্ট গ্রাফিক্স ডিজাইনার, ঝাল ছড়ার ভার্চুয়ালি স্টুডিও ও পথশিশু নিয়ে ‘ইউরেকা স্কুলের প্রতিষ্ঠাতা’ ছড়াকার নূরুজ্জামান ফিরোজ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি, এম বাচ্চু রহমান, মানবিক ফরিদপুরের মিলন জাহিদ, নিলুফার ইয়াসমিন,ঝাল উৎসব সদস্য সচিব তাহমিনা মুন্নী, কবি খোকন মাহমুদ, নেহাল আহাম্মেদ, কাজী মাহাবুব, মানিবিক রাজবাড়ীর চেয়ারম্যান সাংবাদিক খন্দকার রবিউল ইসলাম (মজনু) প্রমুখ।

নুরুজ্জামান ফিরোজ

বিশিষ্ট গ্রাফিক্স ডিজাইনার,ঝাল ছড়ার ভার্চুয়ালি স্টুডিওর ও পথশিশু নিয়ে ‘ইউরেকা স্কুলের প্রতিষ্ঠাতা’ ছড়াকার নূরুজ্জামান ফিরোজ তার বক্তব্যে বলেন, অত্যন্ত সৌহার্দপূর্ণ এ আয়োজন আমার জীবনে একটি সুন্দর দিন অতিবাহিত করার সুযোগ এনে দিয়েছিল। জেলা পর্যায়ে ভার্চুয়াল ছড়া উৎসবে করোনাকালে আজকের দিনটি অবিস্মরণীয় হয়ে রইলো। এমন একটি সুন্দর দিন উপহার দেবার জন্য রাজবাড়ী জেলার সর্বস্তরের কবি-লেখক ছড়াকারসহ উৎসবের আহ্বায়ক বিশিষ্ট আইনজীবী ছড়াকার লিয়াকত আলী ও ছড়াকার খোকন মাহমুদকে নিজেদের লেখা বই উপহার দেয়ার জন্য বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি। ‘এ আয়োজনের পুরোধা ব্যক্তিত্ব সাংবাদিক আব্দুর রাজ্জাক ভাইয়ের প্রতি অসীম কৃতজ্ঞতা রইলো।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg