শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ীতে ভার্চুয়াল ছড়া উৎসবের প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

0Shares

আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ছড়া চর্চাকেন্দ্র “ঝাল” কর্তৃক আয়োজিত ভার্চুয়াল ছড়া উৎসব অনুষ্ঠিত হয়েছে।

রাজবাড়ী জেলা সদরের পালকি চাইনিজ রেস্টুরেন্টে ঝাল’ এর জেলা উৎসব আহবায়ক ছড়াকার এ্যাডভোকেট লিয়াকত আলী এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, বিশিষ্ট গ্রাফিক্স ডিজাইনার, ঝাল ছড়ার ভার্চুয়ালি স্টুডিও ও পথশিশু নিয়ে ‘ইউরেকা স্কুলের প্রতিষ্ঠাতা’ ছড়াকার নূরুজ্জামান ফিরোজ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি, এম বাচ্চু রহমান, মানবিক ফরিদপুরের মিলন জাহিদ, নিলুফার ইয়াসমিন,ঝাল উৎসব সদস্য সচিব তাহমিনা মুন্নী, কবি খোকন মাহমুদ, নেহাল আহাম্মেদ, কাজী মাহাবুব, মানিবিক রাজবাড়ীর চেয়ারম্যান সাংবাদিক খন্দকার রবিউল ইসলাম (মজনু) প্রমুখ।

নুরুজ্জামান ফিরোজ

বিশিষ্ট গ্রাফিক্স ডিজাইনার,ঝাল ছড়ার ভার্চুয়ালি স্টুডিওর ও পথশিশু নিয়ে ‘ইউরেকা স্কুলের প্রতিষ্ঠাতা’ ছড়াকার নূরুজ্জামান ফিরোজ তার বক্তব্যে বলেন, অত্যন্ত সৌহার্দপূর্ণ এ আয়োজন আমার জীবনে একটি সুন্দর দিন অতিবাহিত করার সুযোগ এনে দিয়েছিল। জেলা পর্যায়ে ভার্চুয়াল ছড়া উৎসবে করোনাকালে আজকের দিনটি অবিস্মরণীয় হয়ে রইলো। এমন একটি সুন্দর দিন উপহার দেবার জন্য রাজবাড়ী জেলার সর্বস্তরের কবি-লেখক ছড়াকারসহ উৎসবের আহ্বায়ক বিশিষ্ট আইনজীবী ছড়াকার লিয়াকত আলী ও ছড়াকার খোকন মাহমুদকে নিজেদের লেখা বই উপহার দেয়ার জন্য বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি। ‘এ আয়োজনের পুরোধা ব্যক্তিত্ব সাংবাদিক আব্দুর রাজ্জাক ভাইয়ের প্রতি অসীম কৃতজ্ঞতা রইলো।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg