“রূপসী রাজবাড়ী” ক্যা‌ম্পেইনে ভিডিও জমা দেওয়ার শেষ সময় ৩০ সেপ্টেম্বর

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ২৪০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলার জন‌প্রিয় অনলাইন প্লাটফর্ম রাজবাড়ী সা‌র্কে‌লের আ‌য়োজ‌নে শুরু হ‌য়েছে ভি‌ডিও ক্যা‌ম্পেইন রূপসী রাজবাড়ী । রূপসী রাজবাড়ীতে ভিডিও জমা দেওয়ার শেষ সময় ৩০ সেপ্টেম্বর। জেলার ইতিহাস ঐতিহ্য সৌন্দর্য সাংস্কৃতি ইত্যাদি দেশ তথা বিশ্বব্যাপী ছড়িয়ে দেওয়ার জন্য এই আয়োজনটি করেছে জনপ্রিয় এই অনলাইন প্ল্যাটফর্মটি।

ডকুমেন্টারী, সর্টফিল্ম, টাইমল্যাপস (Time Lapse), মনতাজ (Montage) ইত্যাদি ধর‌ণের ভিডিও তুলে ধরতে পারবেন। মেবাইল ক্যা‌মেরায় ধারণ করা ভি‌ডিও গ্রহণ‌যোগ্য হবে। ভি‌ডিও বা‌নি‌য়ে জি‌তে নি‌তে পারবেন নগত অর্থসহ আকর্ষনীয় পুরস্কার। বিস্তারিত জানতে চোখ রাখুন রাজবাড়ী সার্কেল পেইজে।

ভি‌ডিও ক্যা‌ম্পেইন “রূপসী রাজবাড়ী” আ‌য়োজ‌নে রয়েছে রাজবাড়ী সা‌র্কেল। সৌজ‌ন্যেতে রয়ছে এপিসোড এগ্রো লিমিটেড, ফুড বাজার ও নায়া টেস্ট সহ আরও অনেকে এবং মি‌ডিয়া পার্টনার হিসেবে রয়েছে রাজবাড়ী টে‌লিগ্রাফ.কম।

রাজবাড়ী সা‌র্কে‌লের ফাউন্ডার ও প‌রিচালক শামস্ সোহাগ জানান রাজবাড়ীর ইতিহাস, সৌন্দর্য এবং পরিচিতি সর্বত্র তুলে ধরার পাশাপাশি সবার মাঝে ইতিবাচক ম‌নোভাব তৈরি করাই এই ক্যাম্পেই‌ন ও ক‌ন্টে‌স্টের উ‌দ্দেশ্যে। আশাক‌রি রাজবাড়ীর সমস্ত উপ‌জেলা থেকে তরুণরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ কর‌বেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg