শিরোনাম
মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম

প্রধানমন্ত্রী বিশেষ চাহিদাসম্পন্ন শিশুর ইচ্ছা পূরণ করলেন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 24
    Shares

বিশেষ চাহিদাসম্পন্ন এক শিশুর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কলে কথা বলার ইচ্ছা প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় দেয়া ভিডিও বার্তার প্রেক্ষিতে বৃহস্পতিবার বিকেলে প্রধানমন্ত্রী রায়া নামের ওই শিশুর সঙ্গে হোয়াটসঅ্যাপের মাধ্যমে কথা বলেন।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এ বি এম সরওয়ার-ই-আলম সরকার সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

এ বি এম সরওয়ার-ই-আলম সরকার বলেন, ‘অটিজম ম্যানেজমেন্ট সেন্টার’ নামে অটিজম সম্পর্কিত একটি ফেসবুক গ্রুপে রিয়া নামের একটি বিশেষ চাহিদা সম্পন্ন শিশু তার শিক্ষিকা হাসিনা হাফিজের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তার ভালোবাসা উল্লেখ করে তার সঙ্গে কথা বলার স্বপ্ন জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন।

তিনি বলেন, শিশুটির ভালোবাসায় সাড়া দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে রিয়ার সঙ্গে ভিডিওকলে যুক্ত হয়ে তার খোঁজ-খবর নেন। তার সঙ্গে কিছুক্ষণ কথা বলেন প্রধানমন্ত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে রিয়া নামের ওই শিশুর সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিওকলে কথা বলার ছবি অনেকেই শেয়ার করেছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg