পাংশায় যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে মাস্ক বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৭১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 273
    Shares

আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাজবাড়ী জেলার পাংশা শহর মার্কেট সংলগ্ন সকাল ১১ টা থেকে যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়।

মাস্ক বিতরনের সময় উপস্থিত ছিলেন পাংশা পাংশা উপজেলার ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা মডেল থানার তদন্ত অফিসার ফখরুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি শাহীদুল ইসলাম মারুফ ও এছাড়াও পাংশা উপজেলার যুবলীগ ও ছাত্রলীগ এবং পাংশা মডেল থানার পুলিশ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহীদুল ইসলাম মারুফ বলেন, বাংলাদেশ সরকার এই করোনাকালিন সময় সব ধরনের পদক্ষেপ গ্রহণ করছেন যা বাংলাদেশের জনগণের জন্য অনেক উপকার এবং তারা যেন করোনা থেকে মুক্ত থাকে সেই জন্য যা যা করার দরকার তাই তাই করছেন। আজ পাংশা সহরে ভ্যান চালক, রিক্স চালক এবং অটোচালকদের মাঝে মাস্ক বিতরণ করলাম। শুধুমাত্র তারা যেন সুস্থ থাকে করোনা মহামারী ভাইরাস থেকে মুক্ত থাকে এর জন্যই।

পাংশা উপজেলার ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস বলেন, আমার নিজ উপজেলার মানুষের জন্য যে যে কাজ করলে মানুষের উপকারে আসবে এবং করোনা থেকে মুক্তি পাবে সেই সব ধরনের কাজেই আমরা করার চেষ্টা করছি। মানুষের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বাড়ানোর জন্য অনেক চেষ্টা করছি।

পাংশা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg