শিরোনাম
দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কে হত্যাচেষ্টায় গুরুতর আহত নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

সিগারেট বিক্রেতার ছদ্মবেশ ধরে ডাকাত গ্রেপ্তার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১৫৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী শহরের বৃটিশ টোবাকো থেকে গত ১৯ জুলাই রাতে কয়েক লক্ষ টাকার সিগারেট ডাকাতি হয়। এই ডাকাতির ঘটনায় পুলিশ তৎপরতা শুরু করলে গত ১২ আগষ্ট ১০ লক্ষাধীক টাকার ৫,২২০ প্যাকেট বেনসন, গোল্ডলিফ ও ষ্টার সিগারেট গাজীপুর জেলার টঙ্গী বাজারের তিনটি দোকান থেকে উদ্ধার করতে সক্ষম হয়েছে।

এই উদ্ধার অভিযান রাজবাড়ী জেলার পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার) সার্বিক নির্দেশনায় এবং স্বপন কুমার মজুমদার অফিসার ইনচার্জ রাজবাড়ী থানা নেতৃত্বে এস আই হিরণ কুমার বিশ্বাস পরিচালনা করেন। সেসময় ডাকাতির ঘটনায় ব্যবহৃত পিকআপ গাড়ী জব্দ ও ঘটনায় জড়িত ডাকাত সাহাবুদ্দিন ওরফে সাবু ও মোতালেব এবং দোকানের মালিক হুমায়ুন কবিরকে গ্রেফতার করা হয়।

এরপর মামলার অন্য আসামী দুর্ধষ ডাকাত শাহআলমকে ধরতে শুরু হয় তৎপরতা। তারই পরিপ্রেক্ষিতে গাজীপুর জেলার কালিয়াকৈর থানা এলাকার বিভিন্ন রাস্তায় ০৬(ছয়) দিন সিগারেট বিক্রেতার ছদ্দবেশে ধারন করে থাকেন এস আই হিরণ কুমার বিশ্বাস, এস আই সোহেল রানা, এএসআই অনুপ কুমার এবং ফোর্স আলআমিন ও নুরুজ্জামান।
অবশেষে তারা সফল ও হোন এই দুর্ধষ ডাকাত শাহআলমকে গ্রেফতার করতে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg