শিরোনাম
পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ

সিগারেট বিক্রেতার ছদ্মবেশ ধরে ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭২৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 197
    Shares

রাজবাড়ী শহরের বৃটিশ টোবাকো থেকে গত ১৯ জুলাই রাতে কয়েক লক্ষ টাকার সিগারেট ডাকাতি হয়। এই ডাকাতির ঘটনায় পুলিশ তৎপরতা শুরু করলে গত ১২ আগষ্ট ১০ লক্ষাধীক টাকার ৫,২২০ প্যাকেট বেনসন, গোল্ডলিফ ও ষ্টার সিগারেট গাজীপুর জেলার টঙ্গী বাজারের তিনটি দোকান থেকে উদ্ধার করতে সক্ষম হয়েছে।

এই উদ্ধার অভিযান রাজবাড়ী জেলার পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার) সার্বিক নির্দেশনায় এবং স্বপন কুমার মজুমদার অফিসার ইনচার্জ রাজবাড়ী থানা নেতৃত্বে এস আই হিরণ কুমার বিশ্বাস পরিচালনা করেন। সেসময় ডাকাতির ঘটনায় ব্যবহৃত পিকআপ গাড়ী জব্দ ও ঘটনায় জড়িত ডাকাত সাহাবুদ্দিন ওরফে সাবু ও মোতালেব এবং দোকানের মালিক হুমায়ুন কবিরকে গ্রেফতার করা হয়।

এরপর মামলার অন্য আসামী দুর্ধষ ডাকাত শাহআলমকে ধরতে শুরু হয় তৎপরতা। তারই পরিপ্রেক্ষিতে গাজীপুর জেলার কালিয়াকৈর থানা এলাকার বিভিন্ন রাস্তায় ০৬(ছয়) দিন সিগারেট বিক্রেতার ছদ্দবেশে ধারন করে থাকেন এস আই হিরণ কুমার বিশ্বাস, এস আই সোহেল রানা, এএসআই অনুপ কুমার এবং ফোর্স আলআমিন ও নুরুজ্জামান।
অবশেষে তারা সফল ও হোন এই দুর্ধষ ডাকাত শাহআলমকে গ্রেফতার করতে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg