শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

সিগারেট বিক্রেতার ছদ্মবেশ ধরে ডাকাত গ্রেপ্তার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯৩৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী শহরের বৃটিশ টোবাকো থেকে গত ১৯ জুলাই রাতে কয়েক লক্ষ টাকার সিগারেট ডাকাতি হয়। এই ডাকাতির ঘটনায় পুলিশ তৎপরতা শুরু করলে গত ১২ আগষ্ট ১০ লক্ষাধীক টাকার ৫,২২০ প্যাকেট বেনসন, গোল্ডলিফ ও ষ্টার সিগারেট গাজীপুর জেলার টঙ্গী বাজারের তিনটি দোকান থেকে উদ্ধার করতে সক্ষম হয়েছে।

এই উদ্ধার অভিযান রাজবাড়ী জেলার পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার) সার্বিক নির্দেশনায় এবং স্বপন কুমার মজুমদার অফিসার ইনচার্জ রাজবাড়ী থানা নেতৃত্বে এস আই হিরণ কুমার বিশ্বাস পরিচালনা করেন। সেসময় ডাকাতির ঘটনায় ব্যবহৃত পিকআপ গাড়ী জব্দ ও ঘটনায় জড়িত ডাকাত সাহাবুদ্দিন ওরফে সাবু ও মোতালেব এবং দোকানের মালিক হুমায়ুন কবিরকে গ্রেফতার করা হয়।

এরপর মামলার অন্য আসামী দুর্ধষ ডাকাত শাহআলমকে ধরতে শুরু হয় তৎপরতা। তারই পরিপ্রেক্ষিতে গাজীপুর জেলার কালিয়াকৈর থানা এলাকার বিভিন্ন রাস্তায় ০৬(ছয়) দিন সিগারেট বিক্রেতার ছদ্দবেশে ধারন করে থাকেন এস আই হিরণ কুমার বিশ্বাস, এস আই সোহেল রানা, এএসআই অনুপ কুমার এবং ফোর্স আলআমিন ও নুরুজ্জামান।
অবশেষে তারা সফল ও হোন এই দুর্ধষ ডাকাত শাহআলমকে গ্রেফতার করতে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg