শিরোনাম
যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন জো বাইডেন গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন দৌলতদিয়া – পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবিতে রাজবাড়ীতে বিএনপির সংবাদ সম্মেলন গোয়ালন্দ পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেতে মরিয়া ৩ মেয়র প্রার্থী পাংশার পৌর নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রূপসী রাজবাড়ী ভিডিও ক্যাম্পেইন গোয়ালন্দে দেড় বছর ঠিকাদারের দখলে জামতলা হাই স্কুলের মাঠ

বোরকা পরেই ক্রিকেট খেলা সেই মায়ের সাথে দেখা করলেন মুশফিক

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 51
    Shares

মা-ছেলের ক্রিকেট খেলায় মাতলো নেট দুনিয়ায়। রাজধানীর পল্টন ময়দানে মা ও ছেলের ক্রিকেট খেলার ওই দৃশ্য নজর কেড়েছে সবার। যা মূহুর্তেই ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মা-ছেলের সঙ্গে দেখা করে উপহারসামগ্রী দিলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম।

আজ বুধবার বনানী মাঠে এই খুদে ক্রিকেটার ও তার মা ঝর্ণা আক্তার চিনিকে আমন্ত্রণ জানান মুশফিক। সেখানেই সিনান ও তার মায়ের সাথে কুশল বিনিময় করেন মুশফিক এবং উপহার উপহারসামগ্রী তুলে দেন।

ছোট্ট ইয়ামিনকে উপহার হিসেবে ব্যাট, জার্সি ও হ্যান্ড গ্লাভস দেন জনপ্রিয় খেলোয়াড় মুশফিকুর রহিম।

জানা গেছে, আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র ইয়ামিন সিনান। পড়াশোনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে সে। তবে সেদিন তার সতীর্থ কিংবা কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মায়ের সঙ্গেই অনুশীলনে নেমে পড়েছিল ছোট্ট ইয়ামিন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর