শিরোনাম
শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ইউএনও’র সরকারি গাড়িতে স্ত্রী যাচ্ছিলেন কর্মস্থলে অন্য উপজেলায়, চাকার নিচে প্রাণ গেল সাংবাদিকের স্ত্রী ও দুই কন্যাকে গলা কেটে হত্যা, স্বামী আটক দৌলতদিয়ায় ঢাকামুখী যানবাহনের দীর্ঘ সিরিয়াল, যাত্রীদের চরম ভোগান্তি বেপরোয়া অবৈধ যানবাহন, চরম ঝুঁকিতে ঢাকা-আরিচা মহাসড়ক দৌলতদিয়া টার্মিনালে বিট পুলিশং সামাবেশ অনুষ্ঠিত রোগী ভাগিয়ে বেসরকারি হাসপাতালে অপারেশন,চিকিৎসকের প্রতারণায় নি:স্ব অসহায় রোগী দীর্ঘ ২০বছর ভোগান্তির পর ইটের রাস্তায় হাঁটবে এলাকাবাসী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে কাজী ইরাদত আলী’র সুস্থতা কামনায় দোয়া মাহফিল 

বোরকা পরেই ক্রিকেট খেলা সেই মায়ের সাথে দেখা করলেন মুশফিক

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৩৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

0Shares

মা-ছেলের ক্রিকেট খেলায় মাতলো নেট দুনিয়ায়। রাজধানীর পল্টন ময়দানে মা ও ছেলের ক্রিকেট খেলার ওই দৃশ্য নজর কেড়েছে সবার। যা মূহুর্তেই ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মা-ছেলের সঙ্গে দেখা করে উপহারসামগ্রী দিলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম।

আজ বুধবার বনানী মাঠে এই খুদে ক্রিকেটার ও তার মা ঝর্ণা আক্তার চিনিকে আমন্ত্রণ জানান মুশফিক। সেখানেই সিনান ও তার মায়ের সাথে কুশল বিনিময় করেন মুশফিক এবং উপহার উপহারসামগ্রী তুলে দেন।

ছোট্ট ইয়ামিনকে উপহার হিসেবে ব্যাট, জার্সি ও হ্যান্ড গ্লাভস দেন জনপ্রিয় খেলোয়াড় মুশফিকুর রহিম।

জানা গেছে, আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র ইয়ামিন সিনান। পড়াশোনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে সে। তবে সেদিন তার সতীর্থ কিংবা কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মায়ের সঙ্গেই অনুশীলনে নেমে পড়েছিল ছোট্ট ইয়ামিন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg