শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

পাংশা মডেল থানায় ফায়ার সার্ভিসের অগ্নিনিবার্পণ মহড়া অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী পাংশা মডেল থানায় বুধবার (১৬ সেপ্টেম্বর) পাংশা ফায়ার সার্ভিসের উদ্যােগে অগ্নিনিবার্পণ মহড়া অনুষ্ঠিত হয়েছে।

পাংশা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা রয়েল আহম্মদ ও লিডার রেজাউল হক এবং তাঁর সহযোগীগণ আগুন নিভানোর কৌশল সমূহ হাতে কলমে ভিজা চটের বস্তা, ভিজা কাঁথা এবং হাতের সাহায্যে দেখিয়ে দেন। এছাড়াও গ্যাস সিলিন্ডারে আগুন লাগলে আতঙ্কিত না হয়ে কিভাবে আগুন নিভাতে হবে তা থানার সকল অফিসার ফোর্স এবং নারী পুলিশদের হাতে-কলমে শিখান।

এছাড়াও গ্যাস সিলিন্ডারের আগুন নেভানো সম্ভব না হলে রশিতে আংটা লাগিয়ে তার সাহায্যে সিলিন্ডার কে টেনে নিয়ে খোলা জায়গায় রাখা বা পানিতে রাখার পরামর্শ দেন। সাধারণত হঠাৎ কোথাও আগুন লাগলে আমরা সকলেই ভয়ে আতঙ্কিত হয়ে যাই।আতঙ্কিত না হয়ে সামান্য কৌশল জানা থাকলেই আগুন নেভানো সম্ভব হয় এবং মানুষের সম্পত্তি এবং জানমাল রক্ষা করা সম্ভব হয়।

এ সময় উপস্থিত ছিলেন পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন সহ থানার অফিসারগণ, পাংশা ফায়ার সার্ভিসের সদস্যগণ প্রমুখ।

পাংশা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg