শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজবাড়ীতে নতুন করে ১১ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ীতে নতুন করে ১১ জনের করোনা শনাক্ত, মোট শনাক্ত ২৯৪৫ জন। মৃত্যুবরণ করেছেন ২৪ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৪৭৯ জন। হোম আইসোলেশনে আছে ৪২৫ জন। হাসপাতালে ভর্তি আছে ১৭ জন ।

বুধবার সিভিল সার্জন তথ্য সূত্রে জানা গেছে ১৩/০৯/২০২০ তারিখে ৮৯ টি স্যাম্পল পাঠানো হয় এর মধ্যে পজিটিভ আসে ১১ টি এবং নেগেটিভ ৭৮ টি। এর মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৪২ টি স্যাম্পলের ৩ জন পজিটিভ, পাংশা উপজেলার ১২ টি স্যাম্পলে ৩ জন পজিটিভ , কালুখালী উপজেলার ৭ টি স্যাম্পলে কোন পজিটিভ আসে নাই , গোয়ালন্দ উপজেলার ১২ টি স্যাম্পলে ৪ জন পজেটিভ এবং বালিয়াকান্দি উপজেলার ১৬ টি স্যাম্পলে ১ জন পজিটিভ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg