শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

রাজবাড়ীতে অস্বচ্ছল শিক্ষার্থীদের কলেজে ভর্তির ব্যবস্থা করলো তরুছায়া ফাউন্ডেশন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৫৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাষ্ট্রের উন্নয়নে শিক্ষার বিকল্প নেই, দারিদ্র বিমোচন, নারীর ক্ষমতায়ন এবং সামাজিক শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে শিক্ষার বিকল্প নেই বললেই চলে। একমাত্র শিক্ষাই পারে একটি রাষ্ট্রকে নির্দিষ্ট লক্ষে পৌঁছে দিতে। তাছাড়া শিক্ষা সকলের অন্যতম মৌলিক অধিকার। একটি দেশ বা জাতি যত শিক্ষিত সে দেশটি ততটাই উন্নত।

তারই ধারাবাহিকতায় ১৫ই সেপ্টেম্বর সামাজিক সংগঠন তরুছায়া ফাউন্ডেশন রাজবাড়ী জেলা টিমের উদ্যোগে অস্বচ্ছল অদম্য মেধাবী কিছু শিক্ষার্থীকে রাজবাড়ী আদর্শ মহিলা কলেজে ভর্তি ব্যবস্থা সহ তাদের ভর্তির যাবতীয় খরচ তরুছায়া ফাউন্ডেশন রাজবাড়ী জেলা শাখা বহন করেছে। তরুছায়া ফাউন্ডেশন রাজবাড়ী জেলার প্রধান সমন্বয়ক নুসরাত বলেন, আমরা জানতে পেরেছি এই শিক্ষার্থী গুলো অদম্য মেধাবী কিন্তু অর্থের অভাবে তারা কলেজে ভর্তি হতে পারছিল না তখন আমরা সিদ্ধান্ত নিয়েছি তাদেরকে কলেজে ভর্তি সহ যাবতীয় খরচ আমরা সাংগঠনিকভাবে বহন করব।

উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন উপদেষ্টা শরিফ আজম, রাজবাড়ী টিমের সমন্বয়ক অনন্যা পাল সহ আরো স্বেচ্ছাসেবী সদস্যবৃন্দ সহ কলেজ পড়ুয়া শিক্ষার্থীবৃন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg