খন্দকার লাইব্রেরী রাজবাড়ী
শিরোনাম
দৈনন্দিন চিত্র পাল্টে গেছে দৌলতদিয়া ঘাটে গাড়ির অপেক্ষায় থাকছে ফেরি অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই বালিয়াকান্দি ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় বিভিন্ন কর্মমসূচির মধ্যেদিয়ে মোংলায় বিশ্ব নদী দিবস পালিত সাভারে নীলা হত্যা, খাগড়াছড়িতে প্রতিবন্ধী আদিবাসী নারী ধর্ষণ প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন পাংশায় পরোয়ানাভুক্ত ৪ আসামী গ্রেফতার রাজবাড়ীতে নতুন করে ৬ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন বাবাকে নিয়ে স্মৃতি কথা সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ প্রধান আসামি গ্রেফতার ছাতকে জেলহত্যা দিবস পালনে তৃণমূল আওয়ামীলীগের প্রস্তুতি সভা

সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডলের জানাজা সম্পন্ন, হাজারও মানুষের ঢল

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 48
    Shares

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং আসন্ন গোয়ালন্দ উপজেলা পরিষদের
উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম মন্ডল চিরনিদ্রায় শায়িত হলেন তাঁর দৌলতদিয়ার নিজ গ্রামে। সোমবার ( ১৪ আগস্ট) বাদ আসরে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে হাজারও মানুষের উপস্থিতি ছিল। উক্ত জানাজায় উপস্থিত ছিলেন রাজবাড়ী সংসদীয় – ১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, ফরিদপুরের জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সামচুল হক (ভোলা মাস্টার) গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী (আসাদ) দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল ও গোয়ালন্দ পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মন্ডল, রাজনৈতিক নেতাকর্মী সহ গণ্যমান্যব্যক্তিবর্গ।

এসময় রাজবাড়ী- ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী বলেন নুরু মন্ডল এর জন্য আপনারা সবাই দোয়া করবেন এবং উপস্থিত সবাই নুরুল ইসলাম মন্ডলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন।
বিকেল ৫ টায় দৌলতদিয়া কেন্দ্রীয় বাস টার্মিনালে জানাযা শেষে তাহাকে নিজ বাড়িতে দাফন সম্পন্ন করা হয়েছে।

উল্লেখ্য গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম মন্ডল (৫০) সোমবার ভোর ৬টার সময় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে (আইসিইউ)তে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি বেশ কিছু দিন ধরে লিভার জনিত সমস্যাসহ নানা ধরনের জটিল রোগে ভুগছিলেন।

পারিবারিক সূত্র থেকে জানা যায়, গত ১৩ সেপ্টেম্বর রোববার দুপুরে গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর সাথে নুরুল ইসলাম মন্ডলও উপস্থিত ছিলেন। সেখানে তিনি কিছুটা অসুস্থ্ বোধ করলে তাকে উপজেলা চেয়ারম্যান এর কার্যালয়ে বিশ্রামের ব্যবস্থা করা হয়। বিশ্রাম শেষে কিছুটা সুস্থ্তা অনুভব করলে নুরুল ইসলাম মন্ডল অনুষ্ঠান শেষ করে বাসায় ফিরে যান। রোববার সন্ধ্যার পর তিনি ফের অসুস্থ্ হয়ে পরেন প্রথমে অল্প পরিমাণে গাল দিয়ে রক্ত বের হলে তিনি নিজেই পরিষ্কার করেন এবং বেশি জটিল মনে না করায় ফের তিনি বিশ্রামে যান, তার কিছুক্ষণ পরেই অবস্থার আরো অবনতি হলে এনাম মেডিকেলে ডাক্তারের পরামর্শ নিলে ডাক্তার তাকে দ্রুত এনাম মেডিকেলে নিয়ে যেতে বলেন।তৎক্ষনাৎ রাত সাড়ে নয়টার দিকে সঙ্কটাপন্ন অবস্থায় তাঁকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তাকে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় রাখা হয় এবং আত্বিয় স্বজনদের বলা হয় সকালের জন্য রক্ত সংগ্রহ করে রাখতে। সোমবার ভোর ছয়টার দিকে (আইসিইউতে) চিকিৎসাধীন থাকা অবস্থায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতু্যকালে তাঁর দুই স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য রাজনৈতিক সহকর্মী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

এর আগে গত ২৭ আগস্ট নুরুল ইসলাম মন্ডলের রক্তক্ষলণ সহ নানা জটিল সমস্যা দেখা দিলে আশঙ্কাজনক অবস্থায় তাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসা শেষে গত ৭ সেপ্টেম্বর সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে ঢাকার বাসায় অবস্থান করেন। গত ১২ সেপ্টেম্বর সকালে তিনি গোয়ালন্দে ফিরে আসেন।
নুরুল ইসলাম মন্ডল দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ছিলেন। এরপর দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। আসন্ন উপজেলা পরিষদের
উপ-নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর