খন্দকার লাইব্রেরী রাজবাড়ী
শিরোনাম
দৈনন্দিন চিত্র পাল্টে গেছে দৌলতদিয়া ঘাটে গাড়ির অপেক্ষায় থাকছে ফেরি অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই বালিয়াকান্দি ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় বিভিন্ন কর্মমসূচির মধ্যেদিয়ে মোংলায় বিশ্ব নদী দিবস পালিত সাভারে নীলা হত্যা, খাগড়াছড়িতে প্রতিবন্ধী আদিবাসী নারী ধর্ষণ প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন পাংশায় পরোয়ানাভুক্ত ৪ আসামী গ্রেফতার রাজবাড়ীতে নতুন করে ৬ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন বাবাকে নিয়ে স্মৃতি কথা সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ প্রধান আসামি গ্রেফতার ছাতকে জেলহত্যা দিবস পালনে তৃণমূল আওয়ামীলীগের প্রস্তুতি সভা

মা বাবার কাছে ফিরতে চায় শিহাব

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 107
    Shares

বাগেরহাট খানজাহান আলী মাজারে এক অনাথ শিশু সিহাব (৯) কে পাওয়া গেছে। নিজ ঠিকানা বলতে না পারায় বাবা-মার কাছে যেতে পারছে না। শিহাব বর্তমান রাজবাড়ীর বালিয়াকান্দির নারুয়া ইউনিয়নের বড় ঘি-কমলা গ্রামের মো. ওমর আলী মোল্লার বাড়িতে রয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) বালিয়াকান্দি থানায় একটি সাধারণ ডায়রি করেছেন মো. ওমর আলী মোল্লা। সাধারণ ডায়রি নং: ৫০৬, তারিখ : ১৪ সেপ্টেম্বর ২০২০।

ওমর আলী মোল্লা বলেন, আমার বড় ছেলে আব্দুল্লাহ্ ৭ সেপ্টেম্বর তার বন্ধুদের সাথে বাগেরহাটের খানজাহান আলীর মাজারে ভ্রমণে যায়। সেখানে মাজারের পাশে অসুস্থ অবস্থায় শিহাবকে দেখতে পায়। অসহায় অবস্থায় সেখানে পড়ে থাকতে দেখে মানবিক বিষয়টি বিবেচনা করে আমার ছেলে ওখানকার স্থানীয় দোকানদারদের সাথে কথা বলে তাকে আমার নিজ বাড়িতে নিয়ে আসে।

পরে বিষয়টি বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও সমাজ সেবা কর্মকর্তাকে অবগত করা হয়। বর্তমান ছেলেটি আমার হেফাজতেই রয়েছে। উক্ত ছেলেটির প্রকৃত অভিভাবক পেলে তাকে বুঝিয়ে দিব।

ওমর আলী মোল্লা ও তার ছেলে আব্দুল্লাহ্ সাংবাদিক মিঠুন গোস্বামীর সাথে উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম অফিসে গেলে তিনি বলেন, বিষয়টি আমি অবগত আছি। এ বিষয়টি নিয়ে থানায় একটি জিডি করার পরামর্শ দেওয়া হয়েছে। কিছুদিন অপেক্ষা করা হবে ছেলেটির অভিভাবকদের জন্য। যদি অভিভাবকের সন্ধান না পাওয়া যায় তাহলে আইনগত ভাবে একজন সক্ষম ব্যক্তির হেফাজতে রাখা হবে।

উল্লেখ্য, ছেলেটির গায়ের রং শ্যামলা, উচ্চতা অনুমান ৪ ফুট, মাথার চুল কালো,যখন তাকে পাওয়া যায় তার গায়ে সাদা রং এর গেঞ্জি । যদি কেউ ব্যক্তি ছেলেটির অভিভাবকের সন্ধান পান তাহলে ০১৭৪০ ৮৪৯৫৫৮ অথবা বালিয়াকান্দি থানায় যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

বালিয়াকান্দি প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর