শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

রাজবাড়ী সোনাকান্দরে আগুনে পুড়ে বসতবাড়ি ভষ্মিভুত

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৩৬৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রান্না ঘর থেকে লাগা আগুনে ভষ্মিভুত হয়েছে রাজবাড়ি সদরে সোনাকান্দর গ্রামের চৌরাস্তা জালালের দোকান সংলগ্ন ফরিদ মন্ডলের বসত-বাড়ি। ঘটনাটি ঘটে আজ সকাল ১০:২০ মিনিটে।

এলাকা বাসী জানান পাশের বাড়ির লোকজন প্রথমে দেখতে পায় বাড়িতে আগুন সহ প্রচুর ধোঁয়া । এ সময় তাদের চিৎকারে আশে পাশে থাকা লোকজন এসে আগুন নিভানোর চেষ্টা করেন। সংবাদ পেয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিসের লোক জন ঘটনাস্থলে পৌঁছায়। প্রায় ৪০ মিনিটেরও বেশি সময় ধরে চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

বাড়ির মালিক ফরিদ মোল্লা রাজবাড়ী টেলিগ্রাফকে বলেন, রান্না ঘর থেকে এই আগুনটি লাগে। আগুনে পুড়ে গেছে বসত ঘরের ৩ টি কক্ষ। ঘরের ভেতরের অনেক আসবাবপত্র পুড়ে গেছে। অনেক কিছু বের করতে পারলেও সেগুলোও ক্ষতি হয়ে গেছে। ২ টা ফ্রীজ, টিভি, ঘরের বিভিন্ন আসবাবপত্র ক্ষতি হয়েছে। প্রথমে আশেপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করে পরে ফায়ার সার্ভিসের লোক জন এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস কর্মকর্তা রবিউল বলেন, আগুন লাগার খবর জানতে পেয়ে সেখানে চলে আসি। আগুনের সূত্রপাত হয় রান্না ঘর থেকে। আমরা প্রায় ৪০ মিনিটি চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনি। ফরিদ মন্ডলের তিনটি রুম পুড়ে গেছে। আসবাবপত্র অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। প্রায় ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg