খন্দকার লাইব্রেরী রাজবাড়ী
শিরোনাম

একাদশ শ্রেণিতে ভর্তিইচ্ছুক ছাত্র-ছাত্রীদের সেবায় সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ ছাত্রলীগ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 227
    Shares

সরকারি গোয়ালন্দ কামরুল কলেজে ২০২০-২০২১ইং শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তি কার্যক্রম আজ সকাল ১০টা থেকে শুরু হয়েছে। ভর্তি হতে অাসা সকল ছাত্র-ছাত্রীদের সেবায় কাজ করছে সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ ছাত্রলীগ। সকালে এসে দেখা যায় কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে একটি হেল্প ডেক্স খোলা হয়েছে, হেল্প ডেস্কে ছাত্র-ছাত্রীর মধ্যে সামাজিক দুরুত্ব বজায় রাখা, সকলের মুখে মাক্স নিশ্চিত করা, মাস্ক বিতরণ,ভর্তি হতে সকল ছাত্রছাত্রীর প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুত করে দেয়া, খাবার পানি বিতরণ, ছাত্রছাত্রীদের যাতে কোন সমস্যা না হয় সেজন্য কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে মেডিকেল টিম প্রস্তুত রাখা হয়েছে ।।

সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ ছাত্রলীগের হেল্প ডেক্স পরিদর্শন করেন, সরকারি গোয়ালন্দ কামরুল কলেজের অধ্যক্ষ, মোয়াজ্জেম হোসেন বাদল, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি, মো: তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক, আবির হোসেন রিদয়, পৌর ছাত্রলীগের সভাপতি, রাতুল আহমেদ সজল, সাধারন সম্পাদক, আকাশ সাহা।

হেল্প ডেক্সে সার্বক্ষণিক সেবা প্রদান করেন সরকারি গোয়ালন্দ কামরুল কামরুল ইসলাম কলেজ ছাত্রলীগে সভাপতি, মো: বাবু মন্ডল, সাধারন সম্পাদক, মো : জালাল হোসাইন, সাংগঠনিক মৃদুল হোসেন, ২য় বর্ষ শাখা কমিটির সভাপতি, আশিকুর ইসলাম, সাধারন সম্পাদক, ইলিয়াস হোসেন, ছাত্রবিষয়ক সম্পাদিকা,মিষ্টি মিতানুর, তনিমা, সুমাইয়া সহ কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ছাত্র-ছাত্রীর সেবা বিষয়ে কলেজ ছাত্রলীগের সভাপতি মো: বাবু মন্ডল বলেন, আমরা কলেজ ছাত্রলীগ বরাবরই ছাত্রছাত্রীর সেবায় কাজ করে যাচ্ছি , এবারও আমরা কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে হেল্প ডেস্ক এর মাধ্যমে আমরা সেবা দিয়ে যাচ্ছি, আমি আশা রাখি আগামীতেও আমরা ছাত্র-ছাত্রীর উন্নয়নে কাজ করে যাবো,
কলেজে ছাত্রলীগের সেবার বিষয়ে ভর্তি হতে আশা শিক্ষার্থীরা বলেন, আমরা ছাত্রলীগের এই ধরনের কর্মকান্ড দেখে আমরা খুবই খুশি এবং তাদের কর্মকান্ড প্রশংশনীয়।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর