শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

বালিয়াকান্দিতে সাঁতার প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ীর বালিয়াকান্দিতে সাঁতার প্রশিক্ষণ কর্মসূচির শুভ উদ্বোধন করেছেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব (বাজেট ও অডিট) মোসা: ফেরদৌসী বেগম।

শনিবার (১২ সেপ্টেম্বর) বালিয়াকান্দি উপজেলা অডিটোরিয়াম হলরুমে ‘শিশুর জীবন সুরক্ষা ও দক্ষতা উন্নয়নে সাঁতার প্রশিক্ষণ’ শীর্ষক কর্মসূচির উদ্বোধন ও অবহিতকরণ সভায় প্রধান অতিথি ছিলেন তিনি।

মহিলা বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে এবং হেলথ এন্ড এডুকেশন ফর দি লোকাল আন্ডার প্রিভিলাইজড পিপল ( হেল্প) এর তত্বাবধানে পরিচালিত হবে শিশুদের সাঁতার প্রশিক্ষণ কর্মসূচি।

বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে ও প্রকল্পটির বালিয়াকান্দির সমন্বয়কারি হারুন অন রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রকল্পের অর্থ সচিব অশোক কুমার বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন প্রকল্পের মহাসচিব শেখ মোসাদেক কবির, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব ও কর্মসূচির পরিচালক পাপিয়া ঘোষ, ভাইস-চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, থানা অফিসার ইনচার্জ তারিকুজ্জামান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা (অ: দা:) তুহিনা সুলতানা।

বালিয়াকান্দি প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg