খন্দকার লাইব্রেরী রাজবাড়ী
শিরোনাম
হরিণের মাংস সহ একজনকে আটক করেছে পুলিশ ছাতকে দূর্গা পূজা কমিটির সাথে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা রাজধানীর বনানীতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট রাজবাড়ীতে নতুন করে ২০ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন গোয়ালন্দ সহ একশ’ উপজেলায় নির্মিত হবে সাংস্কৃতিক কেন্দ্র ‘মানবিক রাজবাড়ী’ ও ‘মানবিক ফরিদপুর’ নামক স্বেচ্ছাসেবী সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ভার্চুয়াল ছড়া উৎসবের প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে করোনায় আক্রান্ত রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা শেখ শাহজাহান আলী রাজবাড়ীতে জাতীয় দৈনিক চিত্র সম্পাদকের জীবন নাশের হুমকি, কালুখালী থানায় ডায়েরি ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে স্বাস্থ্যসেবা বিভাগে বদলি

রাজবাড়ীতে নতুন করে ২২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৬৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 60
    Shares

রাজবাড়ীতে নতুন করে ২২ জনের করোনা শনাক্ত, মোট শনাক্ত ২৯০০ জন। মৃত্যুবরণ করেছেন ২৪ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২২২৮ জন। হোম আইসোলেশনে আছে ৬৩০ জন। হাসপাতালে ভর্তি আছে ১৮ জন ।

শুক্রবার সিভিল সার্জন তথ্য সূত্রে জানা গেছে ০৮/০৯/২০২০ তারিখে ১১৭ টি স্যাম্পল পাঠানো হয় এর মধ্যে পজিটিভ আসে ২২ টি এবং নেগেটিভ ৯৫ টি। এর মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৬২ টি স্যাম্পলের ১৩ জন পজিটিভ, পাংশা উপজেলার ১৩ টি স্যাম্পলে ৬ জন পজিটিভ এবং কালুখালী উপজেলার ৯ টি স্যাম্পলে কোন পজিটিভ আসেনি, গোয়ালন্দ উপজেলার ২১ টি স্যাম্পলে ৩ টি পজিটিভ এবং বালিয়াকান্দিতে ১২ টি স্যাম্পলে কোন পজিটিভ আসে নাই।

Facebook Comments


এ জাতীয় আরো খবর