শিরোনাম
ফাইনালে মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ গোয়ালন্দে সড়ক দুর্ঘটনা, ২ জন গুরুতর আহত মোংলায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশে অনুষ্ঠিত ‘কোন অবস্থাতেই নারী নির্যাতন মেনে নেওয়া হবেনা- মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী গোয়ালন্দে পুলিশ সদস্যকে মারপিট ও সরকারি কাজে বাধা দানের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার রাজবাড়ীতে রেলের জায়গা থেকে শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল পাংশাতে দুই জন সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার গোয়ালন্দে পৌর কৃষক লীগের উদ্যোগে গাছের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত দৌলতদিয়া ঘাটে ফেরিপারের অপেক্ষায় পণ্যবাহী শত শত ট্রাক আটকা

পাংশা উপজেলার সন্তান,ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কাকন মিয়া চলে গেলেন না ফেরার দেশে

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৬১৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 745
    Shares

কাকন মিয়া কয়েকদিন ধরে শারীরিক অসুস্থ ছিলেন। জ্বর, ঠান্ডা করোনা উপসর্গ নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হলে সেখান থেকে ঢাকায় নেওয়ার কথা বলে কাকনকে। ঢাকা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষনা করে(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুরের সন্তান কাকন মিয়া। ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। এমবিএ শেষ সেমিষ্টারে অধ্যয়নরত ছিলেন তিনি। কাকন ২০১১- সালে হাবাসপুর কে.রাজ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং ২০১৩- সালে ডঃ কাজী মোতাহার হোসেন কলেজ থেকে এইচএসসি পাশ করেন।

করোনা উপসর্গ নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার পড় তাকে ঢাকা প্রেরণ করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার পরিবারে চলছে কান্নার আহাজারি।

এদিকে, গত চারদিন আগে কাকন মিয়া তার ফেসবুক অ্যাকাউন্টে ‘জ্বর!’ লিখে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। এটি ছিল তার সর্বশেষ ফেসবুক স্ট্যাটাস। এর চারদিনের মাথায় তিনি না ফেরার দেশে চলে যান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর