শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

পাংশা উপজেলার সন্তান,ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কাকন মিয়া চলে গেলেন না ফেরার দেশে

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৮৫২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

0Shares

কাকন মিয়া কয়েকদিন ধরে শারীরিক অসুস্থ ছিলেন। জ্বর, ঠান্ডা করোনা উপসর্গ নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হলে সেখান থেকে ঢাকায় নেওয়ার কথা বলে কাকনকে। ঢাকা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষনা করে(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুরের সন্তান কাকন মিয়া। ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। এমবিএ শেষ সেমিষ্টারে অধ্যয়নরত ছিলেন তিনি। কাকন ২০১১- সালে হাবাসপুর কে.রাজ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং ২০১৩- সালে ডঃ কাজী মোতাহার হোসেন কলেজ থেকে এইচএসসি পাশ করেন।

করোনা উপসর্গ নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার পড় তাকে ঢাকা প্রেরণ করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার পরিবারে চলছে কান্নার আহাজারি।

এদিকে, গত চারদিন আগে কাকন মিয়া তার ফেসবুক অ্যাকাউন্টে ‘জ্বর!’ লিখে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। এটি ছিল তার সর্বশেষ ফেসবুক স্ট্যাটাস। এর চারদিনের মাথায় তিনি না ফেরার দেশে চলে যান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg