শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

পাংশা উপজেলার সন্তান,ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কাকন মিয়া চলে গেলেন না ফেরার দেশে

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০০৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

0Shares

কাকন মিয়া কয়েকদিন ধরে শারীরিক অসুস্থ ছিলেন। জ্বর, ঠান্ডা করোনা উপসর্গ নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হলে সেখান থেকে ঢাকায় নেওয়ার কথা বলে কাকনকে। ঢাকা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষনা করে(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুরের সন্তান কাকন মিয়া। ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। এমবিএ শেষ সেমিষ্টারে অধ্যয়নরত ছিলেন তিনি। কাকন ২০১১- সালে হাবাসপুর কে.রাজ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং ২০১৩- সালে ডঃ কাজী মোতাহার হোসেন কলেজ থেকে এইচএসসি পাশ করেন।

করোনা উপসর্গ নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার পড় তাকে ঢাকা প্রেরণ করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার পরিবারে চলছে কান্নার আহাজারি।

এদিকে, গত চারদিন আগে কাকন মিয়া তার ফেসবুক অ্যাকাউন্টে ‘জ্বর!’ লিখে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। এটি ছিল তার সর্বশেষ ফেসবুক স্ট্যাটাস। এর চারদিনের মাথায় তিনি না ফেরার দেশে চলে যান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg