শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

সড়ক দূর্ঘটনায় গোয়ালন্দের ইউপি চেয়ারম্যানের ছেলে বকুল নিহত,এনএসআই সদস্য আহত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৮৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

0Shares

দেবগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাফিজুল ইসলামের এক মাত্র ছেলে মেহেদী হাসান বকুল(৩৫) ফরিদপুর – জমিদার ব্রিজ বেড়িবাঁধ সড়কে মোহাম্মদপুর বাজার এলাকায় মটরসাইকেল দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)।তিনি ১সন্তানের জনক। সাথে থাকা তার বিয়াই সহিদুর রহমানের অবস্থা আশংকাজনক। তিনি ন্যাশনাল সিকিউরিটি ইন্টিলেজেন্স ( NSI) ফরিদপুর জেলার উপ-পরিচালক।

প্রত্যক্ষদর্শী একজন বলেন, মটর সাইকেলটা গোয়ালন্দের দিকে যাচ্ছিলো ইতিমধ্যে বালিটানা ড্রাম ট্রাকের সাথে সংঘর্ষ হয়,স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

বকুল গোয়ালন্দ পৌরসভার কুমড়াকান্দি ইমাম বাড়ির পাশেই তার নিজ বাড়িতে থাকতেন। তার পরিবারে চলছে কান্নার আহাজারি। হাফিজুল চেয়ারম্যান একমাত্র ছেলে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পরেন।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg