শিরোনাম
মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা আর নেই

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১১১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 83
    Shares

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকা বেগম (৯৪) মারা গেছেন। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকাল ৭টা ৪০ মিনিটে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের মৌটুপি গ্রামে নিজ বাসভবনে তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহে ওয়া নিল্লাহি রাজেউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৬ বছর।

যানা যায়, এর আগে তিনি কিডনি জটিলতা, রক্ত শূন্যতাসহ বার্ধক্যজনিত কারণে অসুস্থ বোধ করলে গত ১৮ আগস্ট ভোলার ২৫০ শয্যার আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে ২০ আগস্ট উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে তাকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়। পরে কিছুটা সুস্থ হলে গত ৩ সেপ্টেম্বর তাকে ভোলা সদরের আলীনগর ইউনিয়নে মৌটুপি গ্রামে তার নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়।

আজ (মঙ্গলবার) বিকেলে বাদ আছর বাড়ির সামনে অবস্থিত বীরশ্রেষ্ঠ ঈদগাহ মাঠে জানাজা ও পারিবারিক কবরস্থানে বীর মাতাকে সমাহিত করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg