শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মজনু সহ ৯ জনের বিরুদ্ধে আদালতে মামলা

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬১১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

0Shares

 

রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান মজনুর বিরুদ্ধে রাজবাড়ী আদালতে মামলা দায়ের হয়েছে। মদাপুর ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য বিউটি প্রমাণিক বাদী হয়ে মারধর ও বিভিন্ন অভিযোগ এনে রাজবাড়ীর ২ নং আমলী আদালতে রবিবারে এ মামলা দায়ের করেন। মামলায় মজনু সহ মোট ৯ জনকে আসামি করা হয়েছে৷ তাদের বাড়ী মদাপুর ইউনিয়নের বিভিন্ন জায়গাতে। আসামীরা হচ্ছে একেএম রোকনুজ্জামান, আবুল কাশেম, মঞ্জু শেখ, জিলাল মোল্লা, উজ্জল প্রমানিক, আরিফ ফকির, শিহাব মহাজন ও লতিফ মহাজন।

মামলার বাদী বিউটি মামলার এজাহারে অভিযোগ করেছেন, আসামীগন মদাপুর ইউনিয়নের সদস্যদের জোর করে সাদা কাগজে স্বাক্ষর করাতেন, গরিবের চাল আত্মসাৎ করার জন্য । তিনি বিষয়টি জানতে পেরে প্রতিবাদ করায় আসামিরা তার ওপর ক্ষিপ্ত হন। ভয়ে তিনি আত্নগোপন করেন। পরে আসামীরা তাকে খু্ঁজে বের করে বিভিন্ন ভাবে ভয় দেখিয়ে সাদা কাগজে স্বাক্ষর করিয়ে নেয় এবং তার কাছে সীল না থাকাতে তাকে মারধর করে। সন্তানকে অপহরণ করবে,মেরে ফেলবে বিভিন্ন ভাবে ভয় দেখায়। তার কাছের ফোনটিও নিয়ে যায় তারা। তাকে ও তার সন্তানকে মেরে ফেলার হুমকি দেয়। তিনি রাজবাড়ী পুলিশ সুপার ও কালুখালী থানায় অভিযোগ করেছিলেন। আসামী ক্ষমতাশীল হওয়াতে কোন প্রতিকার পাননি তিনি। এ কারণে তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন।

এ বিষয়ে বক্তব্য জানার জন্য জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মনজুর সাথে কয়েকদফা যোগাযোগ করার চেষ্টা করা হলে সংযোগ না পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg