শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

বিলের পানিতে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বংকুর গ্রামের কানাবিল থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।

৭ সেপ্টেম্বর (সোমবার) সকাল এগারোটার দিকে বালিয়াকান্দি থানা পুলিশের সহযোগিতা লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান রাজবাড়ী টেলিগ্রাফ বলেন, স্থানীয় মৎস্য শিকারীদের মাধ্যমে ফোন পেয়ে উপজেলার বহরপুর ইউনিয়নের বংকুর কানাবিল থেকে আবর্জনায় ঢাকা অবস্থায় একজন নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। বয়স আনুমানিক ২০-২৫ হবে। স্থানীয়দের মাধ্যমেও লাশটি শনাক্ত করা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশটি রাজবাড়ী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।
এ ব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহন করা হয়েছে।

বালিয়াকান্দি প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg