নিষেধাজ্ঞা উপেক্ষা করে কালুখালী উপজেলা আওয়ামী লীগের মানববন্ধন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৭১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 240
    Shares

রাজবাড়ীর কালুখালীতে এমপি জিল্লুল হাকিমের নির্দেশনায় জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আশিক মাহামুদ মিতুল হাকিমের সহযোগিতায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়তে উপজেলার প্রতিটা ইউনিয়ন ব্যাপি মানববন্ধন পালিত হয়েছে।

৭ সেপ্টেম্বর ( সোমবার) সকাল ১০ থেকে একযোগে উপজেলা ব্যাপি মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় আওয়ামীলীগ,ছাত্রলীগ, যুবলীগ মহিলালীগ সহ সকল সহযোগী সংগঠন অংশ নেন।

কালুখালী উপজেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন উপজেলা আওয়ামীলীগ ও রতনদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ। এতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান (নবাব), সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম (খায়ের) এছাড়াও উপস্থিত ছিলেন রতনদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নিলুফা, সাধারণ সম্পাদক নিরঞ্জন বিশ্বাস ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
মৃগী ইউনিয়ন আওয়ামীলীগের অফিস ও কালুখালী -মৃগী সড়কের সামনে মানববন্ধন করেন ইউনিয়ন আওয়ামিলীগ ও সহযোগী সংগঠন। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন সরদার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাদশা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস,এম, হারুন -অর রশিদ , মহিলা আওয়ামীলীগের সভাপতি নুর নাহার পারভীন।
এ সময় ছাত্রলীগ সভাপতি বলেন সকল বাঁধা উপেক্ষা করে জিল্লুল হাকিমের নির্দেশনায় হাজার হাজার নেতা কর্মী মানববন্ধনে উপস্থিত হয়েছি। আমাদের একটাই দাবি মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।
সাওরাইল ইউনিয়ন আওয়ামিলীগ মানববন্ধন করেন মৃগী সাওরাইল সড়কে। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম (আলী), সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার ( ঠান্টু) ও রাজবাড়ি জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাফিন সারোয়ার (তুষার) ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
মদাপুর ইউনিয়নের মানববন্ধনের নেতৃত্ব দেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ,বি,এম, রোকনুজ্জামান।

মানববন্ধন শেষে নেতাকর্মীরা বলেন আমরা আমাদের প্রিয় নেতার নেতৃত্বের প্রতি শ্রদ্ধাশীল। তার নেতৃত্বে আমরা কালুখালি, পাংশা ও বালিয়াকান্দি উপজেলা সুসংঘবদ্ধ।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর (রবিবার) রাজবাড়ী জেলা প্রশাসক বরাবর লিখিত দরখাস্ত দেন,মানববন্ধনের অনুমতি চেয়ে কালুখালি উপজেলা আওয়ামীলীগ । অপর দিকে একই স্থানে কালুখালীর মাঝবাড়ি ইউনিয়নের বেদবাড়ি গ্রামের মুক্তিযোদ্ধার সন্তান হত্যার বিচারের দাবিতে মানববন্ধনের জন্য অনুমতি চেয়ে জেলা প্রশাসক বরাবর লিখিত দরখাস্ত দেন মৃত রবিউল ইসলামের বোন। তবে জেলা প্রশাসন কাউকে অনুমতি না দিয়ে বলেন প্রয়োজনে ওই স্থানে ১৪৪ ধারা জারি করা হবে।

বালিয়াকান্দি প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর