শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

এগিয়ে আনা হয়েছে জাতীয় দলের ক্রিকেটারদের করোনা টেস্টের তারিখ

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

0Shares

শ্রীলঙ্কা সফর যতই ঘনিয়ে আসছে চ্যালেঞ্জটা যেন বেড়েই চলছে বাংলাদেশের জন্য। সেই চ্যালেঞ্জকে বাড়তি মাত্রা যোগ করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই সাপোর্টিং স্টাফ সহ মোট তিন জনের কোভিড ১৯ ( করোনাভাইরাস) পজিটিভের খবর, যারা ইতিমধ্যে টাইগারদের বেশ কয়েকজনের সাথে সরাসরি কাজ করেছেন।

এই খবর পাওয়ার পরপরই নড়ে চড়ে বসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুরুতে ২১ সেপ্টেম্বর থেকে ক্রিকেটারদের করোনা টেস্ট করানোর কথা থাকলেও তারা আজ ৭ সেপ্টেম্বর ও আগামীকাল ৮ সেপ্টেম্বর এই দুইদিন ক্রিকেটারদের নমুনা সংগ্রহ করবেন। এই দুইদিন ক্রিকেটারদের সকল প্রকার ব্যাক্তিগত অনুশীলন বন্ধ রাখা হয়েছে।

শ্রীলঙ্কা সফরের আগে এই টেস্টে যাদের ফল নেগেটিভ আসবে তারা অনুশীলন আবার শুরু করতে পারবে ও যাদের ফল পজিটিভ আসবে তাদের কোয়ারেন্টাইনে পাঠানো হবে। তবে শতভাগ সুস্থতা নিয়েই সফরের উদ্দেশ্যে রওনা দিতে চায় বিসিবি।

মারুফ হোসেন।। ঢাকা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg