শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

৬ উইকেটে অসাধারণ জয়ে সিরিজ নিশ্চিত ইংল্যান্ডের, এবার হোয়াইট ওয়াসের পথে ইংলিশরা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৮৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

0Shares

৩ ম্যাচের সিরিজে প্রথম ম্যাচ হেরে টিকে থাকার লড়াইয়ে মাঠে নামে অস্ট্রেলিয়া।তবে শেষ রক্ষ্যা পেলো না অজিরা।টস জিতে ব্যাটিং এর সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া।তবে সুরুটাই হয় বাজে প্রথম ওভারের তৃতীয় বলেই ডাক খান ওয়ারনার।এরপর দ্বিতীয় ওভারের শেষ বলে মালান নিজস্ব ২ রান ও দলীয় ৩ রানে আউট হন অ্যালেক্স ক্যারি।দলীয় ৩০ রানে মরগানের থ্রোতে রান আউট হন অ্যালেক্স ক্যারি।
এরপর খেলার হাল ধরেন স্মিথ ও মার্কাস স্টইনিস।তবে ইংলিশদের দুর্দান্ত বোলিংয়ে ইনিংস শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ৭ উইকেটে ১৫৭ রান।

এবার জিততে প্রয়োজন ১৫৮ রান।ব্যাটিং এ নেমেই দ্বিতীয় ওভারে হিট উইকেটে আউট হয়ে যান জনি বেয়ারস্টো।তবে এর পরেই রানের ঝর তুলেন বাটলার ও মালান।দলীয় ১০৬ ও নিজস্ব ৪২ রানে মালান আউট হয়ে গেলে রানের গতি একটু কমে আসে ।এরপরই ৭ রান করে আউট হয়ে যান ইয়ন মরগান। কিন্তু বাটলারের ৫৪ বলে ৭৭ রানের অপরাজিত ইনিংসে মাত্র ১৮ ওভার ৫ বলে ৪ টি উইকেট হারিয়ে ম্যাচ জিতে যায় ইংল্যান্ড।

এই জয়ে ২-০ তে এগিয়ে সিরিজ নিশ্চিত করে হোয়াইট ওয়াসের পথে ইংলিশরা। সম্মান বাচাতে ও হোয়াইট ওয়াস থেকে বাচার জন্য সাউদাম্পটনে আগামী ৮ তারিখ সিরিজের শেষ টি২০ খেলবে অস্ট্রেলিয়া।অপর দিকে ইংল্যান্ডের চেষ্টা থাকবে ঘরের মাটিতে অস্ট্রেলিয়াকে হোয়াইট ওয়াসের।

স্কোরঃ
অস্ট্রেলিয়া ১৫৭/৭, ২০ ওভার
ফিঞ্চ ৪০, স্টয়নিস ৩৫, ম্যাক্সওয়েল ২৬
জর্ডান ২/৪০, উড ১/২৫, রশিদ ১/২৫

ইংল্যান্ড ১৫৮/৪, ১৮.৫ ওভার
বাটলার ৭৭*, মালান ৪২, মঈন ১৩*
অ্যাগার ২/২৭, স্টার্ক ১/২৫, জাম্পা ১/৪২
শিহাবুর রহমান।। ঢাকা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg