খন্দকার লাইব্রেরী রাজবাড়ী
শিরোনাম
গোয়ালন্দে দুই বলয়ে বিভক্ত আ.লীগ, প্রতিপক্ষের হামলায় আহত ১ রাজবাড়ীতে নতুন করে ১৪ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন মোংলায় মাস্ক পরিধান বাধ্যতামুলক করতে পুলিশের অভিযান, ৩২ জনকে অর্থদন্ড ভিটামিন-‘এ’প্লাস ক্যাম্পেইন উপলক্ষে রাজবাড়ীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা রাজবাড়ী বাজারে ৩ মাংস ব্যবসায়িকে জরিমানা ছাতকে প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে হুমকী দিয়ে স্বামীর আত্মহত্যা রাজবাড়ীতে ইয়াবাসহ দুই যুবক আটক গোয়ালন্দে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবা ও চাচাকে মারধরের অভিযোগ গোদার বাজারে হঠাৎ তীব্র নদী ভাঙন (দেখুন ভিডিওসহ) গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন

৬ উইকেটে অসাধারণ জয়ে সিরিজ নিশ্চিত ইংল্যান্ডের, এবার হোয়াইট ওয়াসের পথে ইংলিশরা

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 30
    Shares

৩ ম্যাচের সিরিজে প্রথম ম্যাচ হেরে টিকে থাকার লড়াইয়ে মাঠে নামে অস্ট্রেলিয়া।তবে শেষ রক্ষ্যা পেলো না অজিরা।টস জিতে ব্যাটিং এর সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া।তবে সুরুটাই হয় বাজে প্রথম ওভারের তৃতীয় বলেই ডাক খান ওয়ারনার।এরপর দ্বিতীয় ওভারের শেষ বলে মালান নিজস্ব ২ রান ও দলীয় ৩ রানে আউট হন অ্যালেক্স ক্যারি।দলীয় ৩০ রানে মরগানের থ্রোতে রান আউট হন অ্যালেক্স ক্যারি।
এরপর খেলার হাল ধরেন স্মিথ ও মার্কাস স্টইনিস।তবে ইংলিশদের দুর্দান্ত বোলিংয়ে ইনিংস শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ৭ উইকেটে ১৫৭ রান।

এবার জিততে প্রয়োজন ১৫৮ রান।ব্যাটিং এ নেমেই দ্বিতীয় ওভারে হিট উইকেটে আউট হয়ে যান জনি বেয়ারস্টো।তবে এর পরেই রানের ঝর তুলেন বাটলার ও মালান।দলীয় ১০৬ ও নিজস্ব ৪২ রানে মালান আউট হয়ে গেলে রানের গতি একটু কমে আসে ।এরপরই ৭ রান করে আউট হয়ে যান ইয়ন মরগান। কিন্তু বাটলারের ৫৪ বলে ৭৭ রানের অপরাজিত ইনিংসে মাত্র ১৮ ওভার ৫ বলে ৪ টি উইকেট হারিয়ে ম্যাচ জিতে যায় ইংল্যান্ড।

এই জয়ে ২-০ তে এগিয়ে সিরিজ নিশ্চিত করে হোয়াইট ওয়াসের পথে ইংলিশরা। সম্মান বাচাতে ও হোয়াইট ওয়াস থেকে বাচার জন্য সাউদাম্পটনে আগামী ৮ তারিখ সিরিজের শেষ টি২০ খেলবে অস্ট্রেলিয়া।অপর দিকে ইংল্যান্ডের চেষ্টা থাকবে ঘরের মাটিতে অস্ট্রেলিয়াকে হোয়াইট ওয়াসের।

স্কোরঃ
অস্ট্রেলিয়া ১৫৭/৭, ২০ ওভার
ফিঞ্চ ৪০, স্টয়নিস ৩৫, ম্যাক্সওয়েল ২৬
জর্ডান ২/৪০, উড ১/২৫, রশিদ ১/২৫

ইংল্যান্ড ১৫৮/৪, ১৮.৫ ওভার
বাটলার ৭৭*, মালান ৪২, মঈন ১৩*
অ্যাগার ২/২৭, স্টার্ক ১/২৫, জাম্পা ১/৪২
শিহাবুর রহমান।। ঢাকা

Facebook Comments


এ জাতীয় আরো খবর