শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

কালুখালীতে ১৪৪ ধারা জারি- জেলা প্রশাসন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮৭৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ীর কালুখালীর মাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধার ছেলে রবিউল বিশ্বাস হত্যাকান্ডের ঘটনায় আগামীকাল সোমবার পক্ষে – বিপক্ষে মানববন্ধনের আবেদন করা হয়েছে। সোমবার একই স্থানে একই সময়ে মানববন্ধনের আবেদন করাতে কোন পক্ষকেই ওই কর্মসূচী পালনের অনুমতি প্রদান করা হয়নি বলে জানিয়েছেন প্রশাসন। বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট দিলসাদ বেগম। রবিবার রাত সাড়ে ৮টার দিকে এ কথা বলেছেন।

নিহত রবিউলের বড় বোন ও কালুখালীর মাজবাড়ী ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য আমেনা খাতুন গত ৫ সেপ্টেম্বর রাজবাড়ীর জেলা প্রশাসকের কাছে আবেদন করেন। তার ভাইয়ের হত্যাকারীদের বিচারের দাবীতে আগামী ৭ সেপ্টেম্বর সকাল ১০টায় কালুখালীর চাঁদপুর বঙ্গবন্ধু চত্বরে মানববন্ধন কর্মসূচী পালন করবে এলাকাবাসী। একই ভাবে একই স্থানে, একই সময় অপর আরেকটি পক্ষও পাল্টা মানববন্ধন কর্মসূচী আহবান করে। এজন্য রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট তাদের কর্মসূচি পালনের অনুমতি প্রদান করা হয় নাই।

রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট দিলসাদ বেগম জানান, পাল্টা-পাল্টি কর্মসূচী প্রসঙ্গে একই স্থানে ও একই সময় মানববন্ধনের আবেদন করায় কোন পক্ষকেই ওই কর্মসূচী পালনের অনুমতি প্রদান করা হয়নি। প্রয়োজনে সেখানে ১৪৪ ধারা জারি করা হতে পারে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg