শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

কালুখালীতে ১৪৪ ধারা জারি- জেলা প্রশাসন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৭৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ীর কালুখালীর মাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধার ছেলে রবিউল বিশ্বাস হত্যাকান্ডের ঘটনায় আগামীকাল সোমবার পক্ষে – বিপক্ষে মানববন্ধনের আবেদন করা হয়েছে। সোমবার একই স্থানে একই সময়ে মানববন্ধনের আবেদন করাতে কোন পক্ষকেই ওই কর্মসূচী পালনের অনুমতি প্রদান করা হয়নি বলে জানিয়েছেন প্রশাসন। বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট দিলসাদ বেগম। রবিবার রাত সাড়ে ৮টার দিকে এ কথা বলেছেন।

নিহত রবিউলের বড় বোন ও কালুখালীর মাজবাড়ী ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য আমেনা খাতুন গত ৫ সেপ্টেম্বর রাজবাড়ীর জেলা প্রশাসকের কাছে আবেদন করেন। তার ভাইয়ের হত্যাকারীদের বিচারের দাবীতে আগামী ৭ সেপ্টেম্বর সকাল ১০টায় কালুখালীর চাঁদপুর বঙ্গবন্ধু চত্বরে মানববন্ধন কর্মসূচী পালন করবে এলাকাবাসী। একই ভাবে একই স্থানে, একই সময় অপর আরেকটি পক্ষও পাল্টা মানববন্ধন কর্মসূচী আহবান করে। এজন্য রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট তাদের কর্মসূচি পালনের অনুমতি প্রদান করা হয় নাই।

রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট দিলসাদ বেগম জানান, পাল্টা-পাল্টি কর্মসূচী প্রসঙ্গে একই স্থানে ও একই সময় মানববন্ধনের আবেদন করায় কোন পক্ষকেই ওই কর্মসূচী পালনের অনুমতি প্রদান করা হয়নি। প্রয়োজনে সেখানে ১৪৪ ধারা জারি করা হতে পারে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg