শিরোনাম
“মহিলা সমিতিগুলোকে ১১ কোটি টাকা অনুদান দিলো মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়” রাজবাড়ী থানা পুলিশের অভিযানে ১১ আসামী গ্রেফতার সাদামাটা আয়োজনে রাজবাড়ীর কাত্যায়নী পূজা রাজবাড়ীতে ১১ মামলার আসামী মিথুন গ্রেফতার রাজবাড়ীতে নতুন করে ১২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৬ জন ২৫টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা, ইভিএমে ভোট রাজবাড়ীতে প্রাইভেটকার চাপায় শিশুর মৃত্যু পাংশায় বীর মুক্তিযােদ্ধা ও জেলা কৃষকলীগের সভাপতির স্মরণ সভায় কাজী কেরামত আলী এম.পি কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতির মায়ের ইন্তেকাল আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় আরাফাত রামিম কে সংবর্ধনা

কালুখালীতে ১৪৪ ধারা জারি- জেলা প্রশাসন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৩৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 164
    Shares

রাজবাড়ীর কালুখালীর মাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধার ছেলে রবিউল বিশ্বাস হত্যাকান্ডের ঘটনায় আগামীকাল সোমবার পক্ষে – বিপক্ষে মানববন্ধনের আবেদন করা হয়েছে। সোমবার একই স্থানে একই সময়ে মানববন্ধনের আবেদন করাতে কোন পক্ষকেই ওই কর্মসূচী পালনের অনুমতি প্রদান করা হয়নি বলে জানিয়েছেন প্রশাসন। বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট দিলসাদ বেগম। রবিবার রাত সাড়ে ৮টার দিকে এ কথা বলেছেন।

নিহত রবিউলের বড় বোন ও কালুখালীর মাজবাড়ী ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য আমেনা খাতুন গত ৫ সেপ্টেম্বর রাজবাড়ীর জেলা প্রশাসকের কাছে আবেদন করেন। তার ভাইয়ের হত্যাকারীদের বিচারের দাবীতে আগামী ৭ সেপ্টেম্বর সকাল ১০টায় কালুখালীর চাঁদপুর বঙ্গবন্ধু চত্বরে মানববন্ধন কর্মসূচী পালন করবে এলাকাবাসী। একই ভাবে একই স্থানে, একই সময় অপর আরেকটি পক্ষও পাল্টা মানববন্ধন কর্মসূচী আহবান করে। এজন্য রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট তাদের কর্মসূচি পালনের অনুমতি প্রদান করা হয় নাই।

রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট দিলসাদ বেগম জানান, পাল্টা-পাল্টি কর্মসূচী প্রসঙ্গে একই স্থানে ও একই সময় মানববন্ধনের আবেদন করায় কোন পক্ষকেই ওই কর্মসূচী পালনের অনুমতি প্রদান করা হয়নি। প্রয়োজনে সেখানে ১৪৪ ধারা জারি করা হতে পারে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর