খন্দকার লাইব্রেরী রাজবাড়ী
শিরোনাম
দৈনন্দিন চিত্র পাল্টে গেছে দৌলতদিয়া ঘাটে গাড়ির অপেক্ষায় থাকছে ফেরি অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই বালিয়াকান্দি ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় বিভিন্ন কর্মমসূচির মধ্যেদিয়ে মোংলায় বিশ্ব নদী দিবস পালিত সাভারে নীলা হত্যা, খাগড়াছড়িতে প্রতিবন্ধী আদিবাসী নারী ধর্ষণ প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন পাংশায় পরোয়ানাভুক্ত ৪ আসামী গ্রেফতার রাজবাড়ীতে নতুন করে ৬ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন বাবাকে নিয়ে স্মৃতি কথা সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ প্রধান আসামি গ্রেফতার ছাতকে জেলহত্যা দিবস পালনে তৃণমূল আওয়ামীলীগের প্রস্তুতি সভা

ফরিদপুরের নগরকান্দায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 59
    Shares

ফরিদপুর নগরকান্দায় গৃহবধূর লাশ উদ্ধার করেছে নগরকান্দা থানা পুলিশ। রোববার সকালে উপজেলার জুংগরদী গ্রামের স্বামীর বাড়ী থেকে এ লাশ উদ্ধার করা হয়। গৃহবধূ উপজেলার জুংগরদী গ্রামের সিরাজ মুন্সীর ছেলে আলামিন মুন্সী(সৌদি প্রবাসী) স্ত্রী শামচুন নাহার (২০)।

শ্বশুর সিরাজ মুন্সী জানান, রাতে সবাই খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে দেখি শামচুন নাহার গলায় ওড়না পেঁচিয়ে বারান্দায় আড়ার সাথে ঝুলছে। এই অবস্থাই দেখে আমি চিৎকার করি। আমার চিৎকার শুনে প্রতিবেশিরা এসে তাকে দেখে। পরে তাকে মাটিতে নামায় এবং দেখে সে মারা গেছে।

নগরকান্দা থানার ওসি তদন্ত মিরাজ হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর