শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

ছাতকে প্রবীণ শিক্ষক গৌরাঙ্গ চক্রবর্তীর পরলোকগমন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

0Shares

ছাতকের গৌরাঙ্গ মহাপ্রভু ও গোপাল জিউর আখড়া পরিচালনা কমিটির সাবেক সভাপতি, সৎ সঙ্গ ফাউন্ডেশন ছাতক উপজেলা শাখার সভাপতি এবং ছাতক সিমেন্ট কারখানা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.রাজীব চক্রবর্তীর পিতা গৌরাঙ্গ চক্রবর্তী শুক্রবার রাতে সিলেটের নর্থইষ্ট হাসপাতালে পরলোকগমন করেছেন (দিব্যান্ লোকান্ স গচ্ছতু)।
তিনি দীর্ঘদিন ধরে বার্ধ্যক্যজনিত রোগে ভোগছিলেন। শনিবার সকালে ছাতক শ্মশান ঘাটে তার শেষ আন্তোষ্ট্রিক্রিয়া সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র, ২ কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে প্রবীণ শিক্ষক গৌরাঙ্গ চক্রবর্তীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন জাতীয় সংসদের প্যানেল স্পীকার মুহিবুর রহমান মানিক এমপি , সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন , ছাতক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরী, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজল, পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরী। পৃথক বিবৃতিতে গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়া পরিচালনা কমিটির সভাপতি এড.পীযুষ কান্তি ভট্টাচার্য, সাধারণ সম্পাদক তাপস কান্তি দত্ত চম্পু সহ উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

সুনামগঞ্জ(ছাতক) প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg