শিরোনাম
সাদামাটা আয়োজনে রাজবাড়ীর কাত্যায়নী পূজা রাজবাড়ীতে ১১ মামলার আসামী মিথুন গ্রেফতার রাজবাড়ীতে নতুন করে ১২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৬ জন ২৫টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা, ইভিএমে ভোট রাজবাড়ীতে প্রাইভেটকার চাপায় শিশুর মৃত্যু পাংশায় বীর মুক্তিযােদ্ধা ও জেলা কৃষকলীগের সভাপতির স্মরণ সভায় কাজী কেরামত আলী এম.পি কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতির মায়ের ইন্তেকাল আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় আরাফাত রামিম কে সংবর্ধনা ইমনের নতুন সিনেমা ‘বীরত্ব’-এর শুটিং হচ্ছে রাজবাড়ীতে শোষক নই, সেবক হতে চাই, গোয়ালন্দ পৌর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লিয়াকত হোসাইন

ছাতকে প্রবীণ শিক্ষক গৌরাঙ্গ চক্রবর্তীর পরলোকগমন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 33
    Shares

ছাতকের গৌরাঙ্গ মহাপ্রভু ও গোপাল জিউর আখড়া পরিচালনা কমিটির সাবেক সভাপতি, সৎ সঙ্গ ফাউন্ডেশন ছাতক উপজেলা শাখার সভাপতি এবং ছাতক সিমেন্ট কারখানা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.রাজীব চক্রবর্তীর পিতা গৌরাঙ্গ চক্রবর্তী শুক্রবার রাতে সিলেটের নর্থইষ্ট হাসপাতালে পরলোকগমন করেছেন (দিব্যান্ লোকান্ স গচ্ছতু)।
তিনি দীর্ঘদিন ধরে বার্ধ্যক্যজনিত রোগে ভোগছিলেন। শনিবার সকালে ছাতক শ্মশান ঘাটে তার শেষ আন্তোষ্ট্রিক্রিয়া সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র, ২ কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে প্রবীণ শিক্ষক গৌরাঙ্গ চক্রবর্তীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন জাতীয় সংসদের প্যানেল স্পীকার মুহিবুর রহমান মানিক এমপি , সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন , ছাতক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরী, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজল, পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরী। পৃথক বিবৃতিতে গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়া পরিচালনা কমিটির সভাপতি এড.পীযুষ কান্তি ভট্টাচার্য, সাধারণ সম্পাদক তাপস কান্তি দত্ত চম্পু সহ উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

সুনামগঞ্জ(ছাতক) প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর