শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

অসহায় ক্যন্সার আক্রান্ত এক ইমামের পাশে দাঁড়ালো জনকল্যাণ ফাউন্ডেশন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

0Shares

ছাতকের নোয়ারাই ইউনিয়নের জনকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে অসুস্থ ও অসহায় ক্যন্সার আক্রান্ত মাওলানা নুর উদ্দিন (রাজগাও হুজুর) কে আর্থিক সহযোগিতা প্রদান করেছে সংগঠনটির কর্মকর্তারা। নোয়ারাই ইউনিয়নের কাড়লগাও গ্রামের বাসিন্দা মাওলানা নুর উদ্দিন রাজগাও হুজুর নামে পরিচিত, তিনি রাজগাও গ্রামে মসজিদে ইমামের দায়িত্ব পালন করতেন। অসুস্থ হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়ে বর্তমানে টাকার অভাবে বাড়িতে জীবনযাপন করছেন মাওলানা নুর উদ্দিন। এমন সময় সামান্য আর্থিক সহযোগিতা নিয়ে ইমাম সাহেবের পাশে দাড়িয়েছে নবাগত নোয়ারাই ইউনিয়ন জনকল্যাণ ফাউন্ডেশন নামের এই সংগঠনটি।

সরজমিনে দেখা যায় তিনি কথা বলেতে পারেন না, ঈশারা ঈংঙ্গিতে সবার সাথে ও এলাকাবাসীসহ সকলের কাছে দোয়া চেয়েছেন। সংঘঠনের নেতৃবৃন্দ বলেন ইমাম সাহেব যার যে সাধ্যানুযায়ী বিত্তশালী ও দানশীল ব্যক্তিদেরকে এগিয়ে আসার এবং সাহায্য সহযোগিতা করার কথা কাগজ কলমে লিখিতভাবে প্রকাশ করেন তিনি।

সেই সময় উপস্থিত ছিলেন নোয়ারাই ইউনিয়ন জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আব্দুল ছত্তার, সাধারণ সম্পাদক মোঃ ফখর উদ্দিন খাঁন, সমাজ কল্যাণ সম্পাদক মাহবুব আলম রাসেল, সহ-সাংগঠনিক সম্পাদক ছিদ্দেক আলী, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক দিলোয়ার হুসেন, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন , কার্যকরি সদস্য- ছায়াদ আলীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ । উপস্থিত সকলেই হুজুরের(ইমাম’র) জন্য দোয়া করেন এবং দোয়া চেয়েছেন। দানশীল ব্যক্তিদের এই মাওলানা নুর উদ্দিন হুজুরকে তৌফিক অনুযায়ী সহযোগিতা করার জন্য দেশে -বিদেশে অবস্থানরত সকলের কাছে সহযোগিতা হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

সুনামগঞ্জ(ছাতক) প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg