শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

কালুখালী উপজেলাতে করোনা আক্রান্ত হয়ে স্কুল শিক্ষকের মৃত্যু

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৪৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

0Shares

শনিবার (৫ সেপ্টেম্বর) রাজবাড়ী জেলা কালুখালী উপজেলার বড় সাওরাইল গ্রামের বাসিন্দা মোঃ আমির আলী খাঁন(৭০) তিন বিকয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (অবসরপ্রাপ্ত) করোনা আক্রান্ত হয়ে রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিটে মৃত্যুররণ করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার লাশ কালুখালীতে নিয়ে আসা হলে স্বাস্থ্য বিধি মেনে রহমানিয়া ফাউন্ডেশন রাজবাড়ি জেলার টিম গোসল ও দাফন কাফন সম্পন্ন করেন। সার্বিক ভাবে সহযোগীতা করেছেন রাজবাড়ী সিভিল সার্জন ও কালুখালি থানার ইউএনও।

জানাযা করা হয় বাস্তেপুর ঈদগাহ ময়দানে। জানাযাই উপস্থিত ছিলেন, এলাকাবাসী ও মৃত ব্যাক্তির স্বজনেরা ও রহমানিয়া ফাউন্ডেশন রাজবাড়ি জেলা টিমের সদস্যরা। টিম প্রধান হাফেজ মুহাম্মদ আব্দুল্লাহ, হাফেজ মাওঃ মোঃ বিল্লাল হোসেন, মোঃ মমিন শেক, মাওলানা মোঃ আঃ হাকিম, হাফেজ মাওঃ মোঃ নুরুল ইসলাম, মোঃ রাকিবুল ইসলাম, মোঃ দেলোয়ার হুসাইন, মোঃ আঃ মালেক, মোঃ সানোয়ার। জানাযা শেষে বাস্তেপুর কবরস্থানে দাফন করেন।

পাংশা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg