শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

প্রথম টি২০ তে অস্ট্রেলিয়ার বিপক্ষে ২ রানে জয় ইংল্যান্ডের

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৯৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

0Shares

অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড টি২০ সিরিজের প্রথম ম্যাচে সাউদাম্পটনে মাঠে নামে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড।টস জিতে বোলিং এর সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া।ইংল্যান্ড ব্যাটিং এ নেমে ৪৩ রানে প্রথম উইকেট হারায়,এরপর ইংল্যান্ডের ব্যাটিং হালকা নড়বড়ে হলেও হাল ধরে খেলেন মালান।
৪৩ বলে ৬৬ রান করেন তিনি.২০ ওভার শেষে দলের মোট রান ১৬২। অস্ট্রেলিয়া বোলাররা নিয়েছে ৭ টি উইকেট।কেন রিচার্ডসন ও আগার ২ টি করে ৪ টি উইকেট নেন.

জিততে প্রয়োজন ১৬৩ রান।ইংল্যান্ড টিমকে জবাব দিতে শুরুটা করে দুর্দান্ত অজিরা।তবে দলিও ৯৮ রানে ও নিজস্ব ৪৬ রানে ফিঞ্চ আউট হওার পর খেলার যেন রুপ বদলে যায়।
ইংলিশদের আক্রমণাত্মক বোলিং এ ধ্বংস হয় অজিদের মিডেল অডার।আশার প্রদিপ হয়ে থাকেন ওয়ারনার।দলিও ১২৯ রানে সেই প্রদিপও নিভে যায়।জোফরা আর্চারের বলে বোল্ড হয়ে বেক্তিগত ৫৮ রান করে পাভিলিয়ানে ফিরে যান ডেভিড ওয়ারনার।শেষের দিকে লোয়ার অডার ব্যাটসম্যানদের সাথে ছোট কিছু পার্টনারশিপ গড়ে তুলেন মার্কাস স্টোইনিস।তাতেও হয়নি সুবিধা ,ইনিংস শেষে অস্ট্রেলিয়ার স্কোর বোর্ডে ১৬০ রানে ৬ উইকেট ।তিরে এসে তরি ডুবলো অজিদের.২রানে জয় পেল ইংল্যান্ড।২ টি ২ টি করে ৪ টি উইকেট নেন জোফরা আর্চার ও আদিল রশিদ।প্লেয়ার অফ দ্যা ম্যাচ হন ডাভিড মালান।
শিহাবুর রহমান তিমন।। ঢাকা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg