শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

আজ থেকে চালু হলো নকশিকাঁথা (মেইল) এক্সপ্রেস

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ২৫৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

0Shares

টানা পাঁচ মাস পর খুলনা-রাজবাড়ী-গোয়ালন্দ ঘাট-খুলনার মধ্যে আজ শনিবার (৫ সেপ্টেম্বর ) থেকে আবার ট্রেন চলাচল শুরু হয়েছে।

রেলপথ মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী শর্তসাপেক্ষে পর্যায়ক্রমে চালু করা হয়েছে যাত্রীবাহী ট্রেন চলাচল। তারই ধারাবাহিকতায় নতুন করে শনিবার (৫ সেপ্টেম্বর) খুলনা-গোয়ালন্দঘাট-খুলনা রুটে নকশিকাঁথা এক্সপ্রেস (মেইল) চালু হয়েছে।

করোনাভাইরাসের কারণে গত ২৪ মার্চ থেকে অভ্যন্তরীণ রুটে যাত্রীবাহী এই ট্রেনটি চলাচল বন্ধ হয়ে ছিলো। পাঁচ মাস পর এই ট্রেনটি চালু হলো আজ।

খুলনা থেকে ট্রেনটি রাত ২ টায় ছেড়ে এসে রাজবাড়ী রেলওয়ে স্টেশনে আজ পৌঁছায় সকাল ১০টা ২০ মিনিটে এবং গোয়ালন্দ ঘাট উদ্দেশ্যে ছেড়ে যায় সকাল সাড়ে ১০ টায় ।

রাজবাড়ী স্টেশনে যাত্রীর সংখ্যা খুবই কম দেখা যাই। এছাড়া ট্রেনের ভেতরেও যাত্রী সংখ্যা ছিল সীমিত। টিটি সহ যাত্রীদের মুখে মাক্স দেখতে পাওয়া যায়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg