শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

আজ থেকে চালু হলো নকশিকাঁথা (মেইল) এক্সপ্রেস

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৪২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

0Shares

টানা পাঁচ মাস পর খুলনা-রাজবাড়ী-গোয়ালন্দ ঘাট-খুলনার মধ্যে আজ শনিবার (৫ সেপ্টেম্বর ) থেকে আবার ট্রেন চলাচল শুরু হয়েছে।

রেলপথ মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী শর্তসাপেক্ষে পর্যায়ক্রমে চালু করা হয়েছে যাত্রীবাহী ট্রেন চলাচল। তারই ধারাবাহিকতায় নতুন করে শনিবার (৫ সেপ্টেম্বর) খুলনা-গোয়ালন্দঘাট-খুলনা রুটে নকশিকাঁথা এক্সপ্রেস (মেইল) চালু হয়েছে।

করোনাভাইরাসের কারণে গত ২৪ মার্চ থেকে অভ্যন্তরীণ রুটে যাত্রীবাহী এই ট্রেনটি চলাচল বন্ধ হয়ে ছিলো। পাঁচ মাস পর এই ট্রেনটি চালু হলো আজ।

খুলনা থেকে ট্রেনটি রাত ২ টায় ছেড়ে এসে রাজবাড়ী রেলওয়ে স্টেশনে আজ পৌঁছায় সকাল ১০টা ২০ মিনিটে এবং গোয়ালন্দ ঘাট উদ্দেশ্যে ছেড়ে যায় সকাল সাড়ে ১০ টায় ।

রাজবাড়ী স্টেশনে যাত্রীর সংখ্যা খুবই কম দেখা যাই। এছাড়া ট্রেনের ভেতরেও যাত্রী সংখ্যা ছিল সীমিত। টিটি সহ যাত্রীদের মুখে মাক্স দেখতে পাওয়া যায়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg