শিরোনাম
রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন

আজ থেকে চালু হলো নকশিকাঁথা (মেইল) এক্সপ্রেস

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১৭৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 144
    Shares

টানা পাঁচ মাস পর খুলনা-রাজবাড়ী-গোয়ালন্দ ঘাট-খুলনার মধ্যে আজ শনিবার (৫ সেপ্টেম্বর ) থেকে আবার ট্রেন চলাচল শুরু হয়েছে।

রেলপথ মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী শর্তসাপেক্ষে পর্যায়ক্রমে চালু করা হয়েছে যাত্রীবাহী ট্রেন চলাচল। তারই ধারাবাহিকতায় নতুন করে শনিবার (৫ সেপ্টেম্বর) খুলনা-গোয়ালন্দঘাট-খুলনা রুটে নকশিকাঁথা এক্সপ্রেস (মেইল) চালু হয়েছে।

করোনাভাইরাসের কারণে গত ২৪ মার্চ থেকে অভ্যন্তরীণ রুটে যাত্রীবাহী এই ট্রেনটি চলাচল বন্ধ হয়ে ছিলো। পাঁচ মাস পর এই ট্রেনটি চালু হলো আজ।

খুলনা থেকে ট্রেনটি রাত ২ টায় ছেড়ে এসে রাজবাড়ী রেলওয়ে স্টেশনে আজ পৌঁছায় সকাল ১০টা ২০ মিনিটে এবং গোয়ালন্দ ঘাট উদ্দেশ্যে ছেড়ে যায় সকাল সাড়ে ১০ টায় ।

রাজবাড়ী স্টেশনে যাত্রীর সংখ্যা খুবই কম দেখা যাই। এছাড়া ট্রেনের ভেতরেও যাত্রী সংখ্যা ছিল সীমিত। টিটি সহ যাত্রীদের মুখে মাক্স দেখতে পাওয়া যায়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg