শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

নিজেকে হারিয়ে খুঁজছেন তাসকিন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৩৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

0Shares

শুরুটা হয়েছিল দুর্দান্ত ,আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ম্যাচেই ৫ উইকেট তাও প্রতিপক্ষ ভারত,পেস আর বাউন্সের কারণে তাসকিন আহমেদকে ইংলিশদের সাথে তুলনা
করতেন ক্রিকেট বিশ্লেষকেরা।
তবে শেষ ওয়ানডে খেলা হয়েছিল ২০১৭ সালে।এরপর কয়েক বার দলে ডাক পেলেও জায়গা হয়নি সেরা একাদশে,ছিলেন না ২০১৯ বিশ্বকাপেও।কেন এই অবনতি ?উত্তরটা নিজেও জানেন তাসকিন।ইনজুরি ও পারফর্মেন্স ড্রপের ফলে ধিরে ধিরে দল থেকে ছিটকে যান ।একের পর এক ইনজুরির ফলে কমে যায় বোলিং গতি।
তবে আশা ছাড়েননি টাইগার স্পিডস্টার। কাজ করছেন ফিটনেসের দিকে ,আরও নজর দিয়েছেন বোলিং স্পিডে।ইনজুরি কাটিয়ে বোলিং গতি ঠিক করে নির্বাচকদের নজরে আসতে চান তাসকিন।
ক্রিক ফ্রেঞ্জির এক ভার্চুয়াল আড্ডায় অজি বোলার শন টেইট তাসকিনকে বলেন আত্মবিশ্বাস ও ১০০ ভাগ চেষ্টায় তুমি গতি ফিরে পাবে।এর জন্য প্রয়োজন মানসিক শক্তি। মানসিক শক্তি ও আগ্রাসী মনোভাব না থাকলে আবারো ছিটকে পড়বে।
ফিরে আসার লড়াইটা কঠিন তবে অসম্ভব নয়।ফিরে আসার প্রচেষ্টা ও কঠোর পরিশ্রম নিয়ে যেতে পারে তাসকিনকে সফলতার কেন্দ্রবিন্দুতে।
শিহাবুর রহমান তিমন।। ঢাকা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg