শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজেকে হারিয়ে খুঁজছেন তাসকিন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩১২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

0Shares

শুরুটা হয়েছিল দুর্দান্ত ,আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ম্যাচেই ৫ উইকেট তাও প্রতিপক্ষ ভারত,পেস আর বাউন্সের কারণে তাসকিন আহমেদকে ইংলিশদের সাথে তুলনা
করতেন ক্রিকেট বিশ্লেষকেরা।
তবে শেষ ওয়ানডে খেলা হয়েছিল ২০১৭ সালে।এরপর কয়েক বার দলে ডাক পেলেও জায়গা হয়নি সেরা একাদশে,ছিলেন না ২০১৯ বিশ্বকাপেও।কেন এই অবনতি ?উত্তরটা নিজেও জানেন তাসকিন।ইনজুরি ও পারফর্মেন্স ড্রপের ফলে ধিরে ধিরে দল থেকে ছিটকে যান ।একের পর এক ইনজুরির ফলে কমে যায় বোলিং গতি।
তবে আশা ছাড়েননি টাইগার স্পিডস্টার। কাজ করছেন ফিটনেসের দিকে ,আরও নজর দিয়েছেন বোলিং স্পিডে।ইনজুরি কাটিয়ে বোলিং গতি ঠিক করে নির্বাচকদের নজরে আসতে চান তাসকিন।
ক্রিক ফ্রেঞ্জির এক ভার্চুয়াল আড্ডায় অজি বোলার শন টেইট তাসকিনকে বলেন আত্মবিশ্বাস ও ১০০ ভাগ চেষ্টায় তুমি গতি ফিরে পাবে।এর জন্য প্রয়োজন মানসিক শক্তি। মানসিক শক্তি ও আগ্রাসী মনোভাব না থাকলে আবারো ছিটকে পড়বে।
ফিরে আসার লড়াইটা কঠিন তবে অসম্ভব নয়।ফিরে আসার প্রচেষ্টা ও কঠোর পরিশ্রম নিয়ে যেতে পারে তাসকিনকে সফলতার কেন্দ্রবিন্দুতে।
শিহাবুর রহমান তিমন।। ঢাকা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg