শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

নিজেকে হারিয়ে খুঁজছেন তাসকিন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪২০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

0Shares

শুরুটা হয়েছিল দুর্দান্ত ,আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ম্যাচেই ৫ উইকেট তাও প্রতিপক্ষ ভারত,পেস আর বাউন্সের কারণে তাসকিন আহমেদকে ইংলিশদের সাথে তুলনা
করতেন ক্রিকেট বিশ্লেষকেরা।
তবে শেষ ওয়ানডে খেলা হয়েছিল ২০১৭ সালে।এরপর কয়েক বার দলে ডাক পেলেও জায়গা হয়নি সেরা একাদশে,ছিলেন না ২০১৯ বিশ্বকাপেও।কেন এই অবনতি ?উত্তরটা নিজেও জানেন তাসকিন।ইনজুরি ও পারফর্মেন্স ড্রপের ফলে ধিরে ধিরে দল থেকে ছিটকে যান ।একের পর এক ইনজুরির ফলে কমে যায় বোলিং গতি।
তবে আশা ছাড়েননি টাইগার স্পিডস্টার। কাজ করছেন ফিটনেসের দিকে ,আরও নজর দিয়েছেন বোলিং স্পিডে।ইনজুরি কাটিয়ে বোলিং গতি ঠিক করে নির্বাচকদের নজরে আসতে চান তাসকিন।
ক্রিক ফ্রেঞ্জির এক ভার্চুয়াল আড্ডায় অজি বোলার শন টেইট তাসকিনকে বলেন আত্মবিশ্বাস ও ১০০ ভাগ চেষ্টায় তুমি গতি ফিরে পাবে।এর জন্য প্রয়োজন মানসিক শক্তি। মানসিক শক্তি ও আগ্রাসী মনোভাব না থাকলে আবারো ছিটকে পড়বে।
ফিরে আসার লড়াইটা কঠিন তবে অসম্ভব নয়।ফিরে আসার প্রচেষ্টা ও কঠোর পরিশ্রম নিয়ে যেতে পারে তাসকিনকে সফলতার কেন্দ্রবিন্দুতে।
শিহাবুর রহমান তিমন।। ঢাকা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg