শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

গোয়ালন্দ উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির আয়োজনে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

0Shares

শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় গোয়ালন্দ উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির উদ্যোগে তরুণ ফুটবলারদের বিগ ম্যাচ খেলার অভিজ্ঞতা বৃদ্ধির লক্ষে গোয়ালন্দ ফুটবল একাডেমী বনাম খানখানাপুর দত্ত পাড়া একাদশের মধ্যে এ প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।

নির্ধারিত ৭০ মিনিটের খেলায় গোয়ালন্দ ফুটবল একাডেমী ৫-০ গোলের বিশাল ব্যবধানে খানখানাপুর দত্ত পাড়া ফুটবল একাদশকে পরাজিত করে। বিজয়ী দলের। আলম,আবদুল্লাহ,মাহফুজ ১ টি করে এবং গোল দুটি করে ইনোস সরেন। খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয় বিজয়ী দলের ইনোস সরেন।

এ সময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সম্মানিত সভাপতি ও গোয়ালন্দ ফুটবল একাডেমীর প্রধান কোচ মোঃ সাইদুল ইসলাম আরও উপস্থিত ছিলেন গোয়ালন্দ ফুটবল একাডেমীর পরিচালক ও গোয়ালন্দ উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন,দত্ত পাড়া ফুটবল একাদশের টিম ম্যানেজার মোঃ আলামিন সহ স্থানীয় সোনালী অতীত খেলোয়াড়বৃন্দ।

এ সময় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে গোয়ালন্দ উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক বলেন আমরা তরুণ খেলোয়াড়দের প্রাকটিসের পাশাপাশি বড় বড় টূর্ণামেন্টে খেলার জন্য এ ধরনের প্রীতি ম্যাচ আয়োজন করে থাকি।

ফিরোজ আহমেদ/গোয়ালন্দ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg