শিরোনাম
দৌলতদিয়া মডেল স্কুলের ছাত্রী লিমা হত্যার বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন শেষ হলো অভিশপ্ত দিন সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব

গোয়ালন্দ উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির আয়োজনে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 187
    Shares

শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় গোয়ালন্দ উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির উদ্যোগে তরুণ ফুটবলারদের বিগ ম্যাচ খেলার অভিজ্ঞতা বৃদ্ধির লক্ষে গোয়ালন্দ ফুটবল একাডেমী বনাম খানখানাপুর দত্ত পাড়া একাদশের মধ্যে এ প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।

নির্ধারিত ৭০ মিনিটের খেলায় গোয়ালন্দ ফুটবল একাডেমী ৫-০ গোলের বিশাল ব্যবধানে খানখানাপুর দত্ত পাড়া ফুটবল একাদশকে পরাজিত করে। বিজয়ী দলের। আলম,আবদুল্লাহ,মাহফুজ ১ টি করে এবং গোল দুটি করে ইনোস সরেন। খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয় বিজয়ী দলের ইনোস সরেন।

এ সময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সম্মানিত সভাপতি ও গোয়ালন্দ ফুটবল একাডেমীর প্রধান কোচ মোঃ সাইদুল ইসলাম আরও উপস্থিত ছিলেন গোয়ালন্দ ফুটবল একাডেমীর পরিচালক ও গোয়ালন্দ উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন,দত্ত পাড়া ফুটবল একাদশের টিম ম্যানেজার মোঃ আলামিন সহ স্থানীয় সোনালী অতীত খেলোয়াড়বৃন্দ।

এ সময় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে গোয়ালন্দ উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক বলেন আমরা তরুণ খেলোয়াড়দের প্রাকটিসের পাশাপাশি বড় বড় টূর্ণামেন্টে খেলার জন্য এ ধরনের প্রীতি ম্যাচ আয়োজন করে থাকি।

ফিরোজ আহমেদ/গোয়ালন্দ

Facebook Comments


এ জাতীয় আরো খবর