খন্দকার লাইব্রেরী রাজবাড়ী
শিরোনাম

মরুর বুকে একখণ্ড রাজবাড়ী

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৩৪৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 48
    Shares

সুরুজ মোল্লা ৫ বছর আগে স্বপ্ন বোনার তাগিদে পাড়ি জমায় মরুর উত্তাল ভুমির দেশ সৌদিআরবে। ছোট-বড় অনেক ধরনের কাজ করেছেন সেখানে নিরবে। দেশ ও পরিবারের মায়া ত্যাগ করে এক মনে কাজ করা লোকটি রাজবাড়ী সদরের সুলতানপুর ইউনিয়নের বানিয়ারি গ্রামের সন্তান  সুরুজ মোল্লা।

সুরুজ মোল্লা রাজবাড়ী সদরের গর্বীত সন্তান। আজ তিনি সৌদিআরবের বুকে গড়ে তুলেছেন কনফেকশনারী দোকান “রাজবাড়ী স্টোর”। রাজবাড়ী স্টোরে বাংলাদেশের সকল পন্য সহ স্থানীয় পন্য পাওয়া যাবে। দেশ ও দেশের মাটির কথা চিন্তা করে দোকানটির নাম দেওয়া হয়। দোকানটির নাম রাজবাড়ী হওয়াতে অনেক রাজবাড়ী প্রবাসী তাকে সাধুবাদ জানিয়েছেন।

স্থানীয় প্রবাসী রাজবাড়ীয়ান রুবেল মোল্লা বলেন, সৌদিআরবের বুকে রাজবাড়ীর নামে দোকানটি স্থাপন হওয়ায় অনেক ভালো লাগছে। প্রবাসে রাজবাড়ী নাম দেখলে অনেক ভালো লাগে। এছাড়া প্রবাসী রাজবাড়ীয়ানরা সৌদিআরব প্রবাসীর এই দোকানটি দেখে তাকে সাধুবাদ জানান এবং দোকান মালিকের সার্বিক মঙ্গলকামনা জানান।

দোকান মালিক সুরুজ মোল্লা রাজবাড়ী টেলিগ্রাফকে বলেন, আমি ৫ বছর আগে পরিবার ও নিজের জেলা রাজবাড়ীকে ছেড়ে সৌদিআরবে আসি। এখানে এসে ছোট-বড় অনেক ধরণের কাজ করি। আজ আমি সৌদিআরবে নিজের জেলার নাম করণ করে একটি দোকান প্রতিষ্ঠিত করেছি। আজ আমি অনেক খুশি প্রবাসে নিজের দোকানের নাম রাজবাড়ী স্টোর দিতে পেরে। আপনারা আমার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য ইতিপূর্বে সুরুজ মোল্লা এবং তার পরিবারের সদস্যরা অনেকেই রাজবাড়ী নামের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান সুনামের সাথে পরিচালনা করে যাচ্ছে এই সৌদিআরবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর