রাজবাড়ীতে আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে বাইসাইকেল বিতরণ

সম্পাদকীয় | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১.৩০ মিনিটে জেলার ৫টি উপজেলায় ইউনিয়ন/ ওয়ার্ড দলনেতা/দলনেত্রী ও আনসার কমান্ডারদের মাঝে ৩২ টি বাইসাইকেল বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট, রাজবাড়ী ও সভাপতিত্ব করেন , রাশেদুজ্জামান, জেলা কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি, রাজবাড়ী৷ আরো উপস্থিত ছিলেন ৫ টি উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা ও উপজেলা প্রশিক্ষক -প্রশিক্ষিকাগণ।

উক্ত বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি , সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু বলেন, আনসার সদস্যরা বর্তমান বৈশ্বিক পরিস্থিতি তথা করোনা ভাইরাস(কোভিট-১৯) সংকটে তাদের সাফল্যের কথা ও বর্তমান রাজবাড়ী জেলার দায়িত্বপ্রাপ্ত কমান্ড্যান্টের নেওয়া পদক্ষেপ ভূয়সী প্রশংসা করেন এবং তিনি ভবিষ্যতে আনসার সদস্যদের পেশাদারিত্ব ধরে রাখার জন্য আহব্বান জানান। সভাপতি রাশেদুজ্জামান বর্তমান করোনা সংকট মোকাবেলাসহ আরো নানাবিধ দিক-নির্দেশনামুলক কথা বলেন এবং আনসার ভিডিপি সদস্য-সদস্যাদের কে আরো দায়িত্ব- কর্তব্য সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালনের নির্দেশ প্রদান করেন। তিনি আরো বলেন বাইসাইকেল বিতরনের ফলে রাজবাড়ী জেলার তৃণমুল পর্যায়ে আনসার ভিডিপি সদস্যদের কাজের গতিশীলতা আরো বৃদ্ধি পাবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg