শিরোনাম
নির্বাচিত হতে পারলে ৭ নং ওয়ার্ডকে “মডেল ওয়ার্ড” হিসাবে গড়ে তুলবো: সুজন সারাদেশের ন্যায় গোয়ালন্দে সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত দৌলতদিয়া বিআইডাব্লিউটিসির কাছে যেন অসহায় পণ্যবাহী ট্রাক চালককেরা ‘‘রাজবাড়ী টেলিগ্রাফ’’ রিপোর্টারের রক্তে বেঁচে গেলো সাদিয়ার প্রাণ রাজবাড়ীতে নতুন করে ৫ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন সাংবাদিক ইউসুফ মিয়ার পুত্র গুরুতর অসুস্থ,পরিবারের পক্ষ থেকে সুস্থতার জন্য দোয়া কামনা ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলায় শারদীয় দূর্গা উৎসবে আনন্দঘন পরিবেশ গোয়ালন্দে শিশু সংসদ-এর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ব্লাড ব্যাংকের উদ্বোধন শারদীয় দুর্গোৎসবের আজ মহাঅষ্টামী

রাজবাড়ীর পদ্মায় অজ্ঞাত যুবকের লাশ

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২২১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৮ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 187
    Shares

পাংশা প্রতিনিধি:

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউপির চরঝিকড়ী এলাকার পাশ দিয়ে বয়ে যাওয়া পদ্মা নদীর তোরে ভেসে উঠেছে অজ্ঞাত যুবকের লাশ (৩৮)। মঙ্গলবার (৭ জুলাই) সকালে স্থানীয়রা পদ্মা নদীতে ওই লাশ ভাসতে দেখেন। এ সংবাদ ছড়িয়ে পড়লে বিভিন্ন এলাকার মানুষ পদ্মা নদীর তীরে তা দেখতে ভীড় জমায়। তবে এখন পর্যন্ত ওই লাশের কোন পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা মনে করেন ১-২দিন আগে ওই যুবকের মৃত্যু হয়েছে লাশ ফুলে গেছে, হয়ত অন্যকোন স্থান থেকে ভেসে এখানে এসে আটকে গিয়েছে এমনই ধারণা ওই এলাকার মানুষের। তবে পাংশা মডেল থানা পুলিশের পক্ষ্য থেকে এখনো পরিচয় নিশ্চিত করা হয়নি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর