শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

পাংশায় পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়ল ৭ কেজি ওজনের চিতল

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ২৫৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

0Shares

পাংশাতে পদ্মা নদী থেকে জেলের জালে ৭কেজি চিতল

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার শাহামীরপুর গ্রামে পদ্মা নদী থেকে ধরা পড়ল ৭ কেজি ওজনের একটি চিতল মাছ। আলাই ফকির নামের এক জেলের জালে মাছটি ধরা পারে।

জেলে আলাই ফকির বলেন, আমি দীর্ঘ ১০ থেকে ১২ দিন হল এই সুবনি জাল তৈরী করেছি। মূলত এই জাল তৈরি করছি ইলিশ মাছ ধরার জন্য। এই ১০ থেকে ১২ দিনের মধ্যে কোনো মাছ পাইনি গতকাল বুধবার দুপুরের পর জাল টানতে ছিলাম, হঠাৎ করে দেখি মাছটি আমার জালে আটকিয়ে আছে। আমি শাহামীরপুর স্থানীয় বাজারের নিয়ে গেলে মাছটির ১৫০০০ টাকা দাম হয়। পরে পাংশা বাজারে নিয়ে বেশি টাকায় বিক্রি করি।

পাংশা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg