শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

পাংশায় পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়ল ৭ কেজি ওজনের চিতল

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৯৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

0Shares

পাংশাতে পদ্মা নদী থেকে জেলের জালে ৭কেজি চিতল

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার শাহামীরপুর গ্রামে পদ্মা নদী থেকে ধরা পড়ল ৭ কেজি ওজনের একটি চিতল মাছ। আলাই ফকির নামের এক জেলের জালে মাছটি ধরা পারে।

জেলে আলাই ফকির বলেন, আমি দীর্ঘ ১০ থেকে ১২ দিন হল এই সুবনি জাল তৈরী করেছি। মূলত এই জাল তৈরি করছি ইলিশ মাছ ধরার জন্য। এই ১০ থেকে ১২ দিনের মধ্যে কোনো মাছ পাইনি গতকাল বুধবার দুপুরের পর জাল টানতে ছিলাম, হঠাৎ করে দেখি মাছটি আমার জালে আটকিয়ে আছে। আমি শাহামীরপুর স্থানীয় বাজারের নিয়ে গেলে মাছটির ১৫০০০ টাকা দাম হয়। পরে পাংশা বাজারে নিয়ে বেশি টাকায় বিক্রি করি।

পাংশা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg