শিরোনাম
পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলায় শারদীয় দূর্গা উৎসবে আনন্দঘন পরিবেশ গোয়ালন্দে শিশু সংসদ-এর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ব্লাড ব্যাংকের উদ্বোধন শারদীয় দুর্গোৎসবের আজ মহাঅষ্টামী ছাতক পৌরসভা নির্বাচনে ৭.৮ ও ৯নং ওয়ার্ডের নতুন মহিলা কাউন্সিলর প্রার্থীর দুটি কথা গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ২ রাজবাড়ীতে বিষ প্রয়োগে কয়েক লক্ষাধিক টাকার মাছ নিধন টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই মাঠে ফিরবেন সাকিব শারদীয় দুর্গা পূজায় সার্বিক নিরাপত্তা নিশ্চিতে প্রস্তুত র‍্যাব:র‍্যাব ডিজি দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি পারাপারের অপেক্ষায় গোয়ালন্দ মোড়ে শত শত পণ্যবাহী গাড়ি শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয় একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন,নব নির্মিত ভবন উদ্বোধন

ফরিদপুর পৌর মেয়র এর উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

সম্পাদকীয় | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 127
    Shares

ফরিদপুর পৌরসভার বেশ কিছু রাস্তার পাশ দিয়ে বিভিন্ন ধরনের অবৈধ স্থাপনা গড়ে উঠেছে। আর এই অবৈধ স্থাপনাগুলোর কারনে রাস্তায় চলাচলকারি সাধারন জনগনের চলাফেরায় খুবই বিপাকে পড়তে হচ্ছে। এরই ধারাবাহিকতায় আজ ৩ আগস্ট বৃহস্পতিবার ফরিদপুর পৌরসভার পক্ষ হতে শহরের ভাঙ্গা রাস্তার মোড় সংলগ্ন অবৈধ ভাবে গড়ে তোলা হোটেল নিউ ষ্টার কাবাব স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

স্থাপনাগুলি সরিয়ে ফেলার জন্য এর আগে অনুরোধ করা হয়েছিল। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে সরিয়ে না ফেলার কারনে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এ ছাড়াও শহরের পৌরসভার আওতাধীন যে সকল অবৈধ স্থাপনাগুলি রয়েছে, সেগুলিও উচ্ছেদের কার্যক্রম খুব শিগ্রই শুরু করা হবে বলে পৌরসভার পক্ষ থেকে জানানো হয়েছে। পর্যায় ক্রমে এই অভিযান অব্যহত থাকবে। ফরিদপুর শহরকে অবৈধ উচ্ছেদ করে, পরিস্কার- পরিচ্ছন্ন করে শহরবাসির উপযোগি শহর হিসাবে গড়ে উঠুক এটাই প্রত্যাশা জনগণের।

Facebook Comments


এ জাতীয় আরো খবর