শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

ফরিদপুর পৌর মেয়র এর উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

সম্পাদকীয় | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন

ফরিদপুর পৌরসভার বেশ কিছু রাস্তার পাশ দিয়ে বিভিন্ন ধরনের অবৈধ স্থাপনা গড়ে উঠেছে। আর এই অবৈধ স্থাপনাগুলোর কারনে রাস্তায় চলাচলকারি সাধারন জনগনের চলাফেরায় খুবই বিপাকে পড়তে হচ্ছে। এরই ধারাবাহিকতায় আজ ৩ আগস্ট বৃহস্পতিবার ফরিদপুর পৌরসভার পক্ষ হতে শহরের ভাঙ্গা রাস্তার মোড় সংলগ্ন অবৈধ ভাবে গড়ে তোলা হোটেল নিউ ষ্টার কাবাব স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

স্থাপনাগুলি সরিয়ে ফেলার জন্য এর আগে অনুরোধ করা হয়েছিল। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে সরিয়ে না ফেলার কারনে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এ ছাড়াও শহরের পৌরসভার আওতাধীন যে সকল অবৈধ স্থাপনাগুলি রয়েছে, সেগুলিও উচ্ছেদের কার্যক্রম খুব শিগ্রই শুরু করা হবে বলে পৌরসভার পক্ষ থেকে জানানো হয়েছে। পর্যায় ক্রমে এই অভিযান অব্যহত থাকবে। ফরিদপুর শহরকে অবৈধ উচ্ছেদ করে, পরিস্কার- পরিচ্ছন্ন করে শহরবাসির উপযোগি শহর হিসাবে গড়ে উঠুক এটাই প্রত্যাশা জনগণের।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg