শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

ফরিদপুর পৌর মেয়র এর উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

সম্পাদকীয় | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৯৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

0Shares

ফরিদপুর পৌরসভার বেশ কিছু রাস্তার পাশ দিয়ে বিভিন্ন ধরনের অবৈধ স্থাপনা গড়ে উঠেছে। আর এই অবৈধ স্থাপনাগুলোর কারনে রাস্তায় চলাচলকারি সাধারন জনগনের চলাফেরায় খুবই বিপাকে পড়তে হচ্ছে। এরই ধারাবাহিকতায় আজ ৩ আগস্ট বৃহস্পতিবার ফরিদপুর পৌরসভার পক্ষ হতে শহরের ভাঙ্গা রাস্তার মোড় সংলগ্ন অবৈধ ভাবে গড়ে তোলা হোটেল নিউ ষ্টার কাবাব স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

স্থাপনাগুলি সরিয়ে ফেলার জন্য এর আগে অনুরোধ করা হয়েছিল। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে সরিয়ে না ফেলার কারনে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এ ছাড়াও শহরের পৌরসভার আওতাধীন যে সকল অবৈধ স্থাপনাগুলি রয়েছে, সেগুলিও উচ্ছেদের কার্যক্রম খুব শিগ্রই শুরু করা হবে বলে পৌরসভার পক্ষ থেকে জানানো হয়েছে। পর্যায় ক্রমে এই অভিযান অব্যহত থাকবে। ফরিদপুর শহরকে অবৈধ উচ্ছেদ করে, পরিস্কার- পরিচ্ছন্ন করে শহরবাসির উপযোগি শহর হিসাবে গড়ে উঠুক এটাই প্রত্যাশা জনগণের।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg