শিরোনাম
সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব মহানবী হজরত মুহাম্মদ (সা.)কে নিয়ে ফ্রান্সে ব্যঙ্গচিত্র করাতে ঢাকায় বিক্ষোভ সমাবেশ কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সিদ্দিকী হক’কে দৌলতদিয়ায় গণ সংবর্ধনা

দৌলতদিয়া ঘাটে যানবাহনের চাপ, ব্যাপক যানজটের সৃষ্টি

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 94
    Shares

পদ্মায় প্রবল স্রোত ও শিমুলিয়া কাঁঠালবাড়ি নৌরুটে অচলাবস্থার কারণে যানবাহনের চাপ বেড়েছে দেশের গুরুত্বপূর্ণ নৌরুট রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়ায়।

৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) যানবাহনের বাড়তি চাপে সকালে ঢাকা খুলনা মহাসড়কের দৌলতদিয়া জিরো পয়েন্ট থেকে অন্তত তিন কিলোমিটার এলাকায় পারের অপেক্ষায় আটকে পরেছে বাস প্রাইভেটকার ও ট্রাকসহ অন্তত ৫ শতাধিক ছোট বড় যানবাহন। ঘাট এলাকায় প্রতিটি পণ্যবাহী ট্রাককে আটকে থাকতে হচ্ছে কমপক্ষে দুই থেকে তিন দিন। ট্রাক চালক রহিম মোল্লা বলেন, দুই দিন ধরে পাড়ের অপেক্ষায় আছি, অনেক কষ্টে আছি খাবার নেই, ঘুম নেই, রাস্তায় পড়ে আছি, টয়লেটের সমস্যা।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ফেরি ঘাটের সহকারী ব্যবস্থাপক মাহাবুবুর রহমান জানান, পদ্মায় প্রবল স্রোতের কারণে আজও দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। ফেরিগুলোকে পার হতে স্বাভাবিক সময়ের চেয়ে সময় লাগছে দ্বিগুন। এছাড়াও শিমুলিয়া কাঁঠালবাড়ি নৌরুটের যানবাহনের বাড়তি চাপ থাকায় ঘাট এলাকায় ট্রাকের লম্বা সাড়ি তৈরি হচ্ছে। তবে যাত্রীবাহী বাস ও প্রাইভেট গুলোকে আগ্রাধিকার দিয়ে আগে পার করা হচ্ছে। দৌলতদিয়া – পাটুরিয়া নৌরুটে বর্তমানে ১৫ টি ফেরি দিয়ে পারাপার করা হচ্ছে।

রাজবাড়ী প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর