শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

দেশে ফিরেছেন সাকিব, অনুশীলনে ফিরবেন কবে?

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

0Shares

ক্রিকেট যদি হয় কোন রাজ্য তবে সাকিব আল হাসান সেই রাজ্যের রাজপুত্র। ক্রিকেটের রাজপুত্র ক্রিকেট থেকে দূরে ছিলেন প্রায় ১ বছর। ক্রিকেটের রাজপুত্রকে ফের দ্রুত ক্রিকেটে ফেরাতে সবাই যেমন অপেক্ষা করছেন ঠিক তেমনিভাবে সাকিব নিজেও অপেক্ষা করছেন। অবশেষে দেশে ফিরেছেন সাকিব। নিয়ম অনুযায়ী সাকিবের বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকার কথা। চিকিৎসা শেষে দেশে ফিরে ১৪ দিনের কোয়ারেন্টাইনে ছিলেন তামিম ইকবালও। তবে সাকিবের ক্ষেত্রে ১৪ দিনের বাধ্যতামুলক কোয়ারেন্টাইনের বাধা আর থাকছে না। যুক্তরাষ্ট থেকে ইতিমধ্যে তিনি কোভিড ১৯ নেগেটিভ সার্টিফিকেট নিয়ে এসেছেন। দেশে করাতে হবে আরেক দফা কোভিড টেস্ট। এই টেস্টে নেগেটিভে আসলেই বিকেএসপিতে যোগ দিতে পারবেন সাকিব। সব কিছু ঠিক থাকলে আগামী ৫ সেপ্টেম্বর থেকে বিকেএসপিতে অনুশীলনে যোগ দেয়ার কথা রয়েছে সাকিবের।
অন্যদিকে সাকিবকে ঘিরে বিকেএসপি কতৃপক্ষও সব ধরণের প্রস্তুতি গ্রহণ করে রেখেছে। বিকেএসপিতে কোচ সালাহউদ্দিন ও কোচ নাজমুল আবেদীন ফাহিমের সাথে ফিটনেস ট্রেনিং ও স্কিল সেশনের মাধ্যমে নিষেধাজ্ঞা পর্ব শেষ হওয়ার পর শ্রীলঙ্কা সফরের জন্য নিজেকে প্রস্তুত করবেন সাকিব আল হাসান।
মারুফ হোসেন।। ঢাকা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg