শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

“অনলাইন ক্লাস পরিচালনায় সারা দেশের মধ্যে রাজবাড়ী জেলার দ্বিতীয় স্থান অর্জন”

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

0Shares

করোনা মহামরিতে যখন সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে তখন শিক্ষাকার্যক্রম চলিয়ে নেওয়ার ক্ষেত্রে অনলাইন মাধ্যম থেকে আর কি ভালো হতে পারে? তারই ধারাবাহিকতায়
রাজবাড়ী জেলার জেলা প্রশাসক দিলসাদ বেগম মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনায়, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) খন্দকার মুশফিকুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে, রাজবাড়ী জেলা শিক্ষা অফিসার আন্তরিকতা ও রাজবাড়ী জেলার উপজেলাসমূহের উপজেলা নির্বাহী অফিসারগণসহ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারগণের তদারকিতে এবং রাজবাড়ী জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সম্মানিত শিক্ষকদের নিরলস প্রচেষ্টা ও আন্তরিকতায় অনলাইন ক্লাস পরিচালনার ক্ষেত্রে সারা দেশের মধ্যে রাজবাড়ী জেলা জুলাই ২০২০ মাসে ৪র্থ স্থান এবং আগস্ট ২০২০ মাসে ২য় স্থান অর্জন করে।

রাজবাড়ী জেলার দ্বিতীয় স্থান অর্জন”

রাজবাড়ী জেলার এ সাফল্যে জেলা প্রশাসক সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। বিশেষ করে সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণসহ যে সকল শিক্ষকগণ নিরলসভাবে এবং আন্তরিকতার সাথে অনলাইন ক্লাস পরিচালনা করছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানান। এছাড়াও অনলাইন ক্লাস গুলো টেলিভিশনে সম্প্রচার করার জন্য রাজবাড়ী কেবল নিউজ (RCN) নেটওয়ার্ক-এর সংশ্লিষ্ট ব্যক্তিবর্গদেরকেও ধন্যবাদ জানান।

রাজবাড়ী জেলার শিক্ষার গুণগত মান বৃদ্ধিসহ বর্তমান এ সাফল্য ধরে রাখতে জেলা প্রশাসক সংশ্লিষ্ট সকলকে সদয় নির্দেশনা প্রদান করেছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg