শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

গণধর্ষণ মামলায় ৩ জনের ফাঁসি

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ২৫৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ীর বসন্তপুরে এক চিকিৎসক তরুনীকে গণধর্ষেণের ঘটনায় তিন যুবককে ফাঁসির দন্ডাদেশ এবং প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানার আদেশ দিয়েছে আদালত।

বুধবার দুপুরে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে (সংশোধনী) ২০০৩ এর ৯ (৩) ধারায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শারমিন নিগার এ রায় দেন।

দন্ডপ্রাপ্তরা হলো, রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের দত্তপাড়া গ্রামের আরশাদ মোল্লার ছেলে মামুন মোল্লা (২০), সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামের মৃত মুন্নাফ সরদারের ছেলে হান্নান সরদার (৩০) ও একই মৃত আবুল মোল্লা ছেলে রানা মোল্লা (২৫)।

এর আগে, ২০১৮ সালের ২৩শে ফেব্রুয়ারি রাতে গোপালগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন ওই চিকিৎসক। এ সময় দন্ডপ্রাপ্তরা ইজি বাইক নিয়ে এসে তাকে বলে এখন বাস পাবেন না ফরিদপুর গেলে বাস পাবেন, আমরাও ফরিদপুর যাচ্ছি। তখন চিকিৎসক তাদের ইজিবাইকে উঠেন। মজলিশপুর নিহাজ জুট মিল এলাকায় পৌছালে বাঁশ ঝাড়ের মধ্যে নিয়ে দল বেঁধে ধর্ষণ করে তাকে।

রাজবাড়ী বারের আইনজীবী এ্যাডভোকেট শাখায়াত হোসেন সালেহ্ রাজবাড়ী টেলিগ্রাফকে রা‌য়ের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg