শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

কালুখালীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ আহসান নামে এক তরুন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৮৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন

আজ ৩১ আগস্ট সোমবার রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার গতমপুর গ্রামের আহসান(১৫) নামে এক তরুন ১২টার সময় মাছ ধরার উদ্দেশ্যে খাল পার হতে গিয়ে পানির নিচে ডুবে যায়।

পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার মো: রয়েল আহমেদের নেতৃত্বে কর্মীরা দুপুর ১ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত উদ্ধার কাজ চালান। অনেক খোঁজাখুঁজির পরও আহসান এর উদ্ধার করতে পারেনি। ফায়ার সার্ভিসের পাশাপাশি স্থানীয় অনেক যুবক উদ্ধার কাজে সাহায্য করে তাদের।

ছেলের নানা আক্কাস আলী বলেন, আমার নাতির জন্মের পর থেকেই আমার বাড়িতে বড় হয়েছে। তার বাবা নেই তার মাকে আমি অন্য জায়গায় বিবাহ দিয়েছি। আজ সকাল ১১ টার দিকে জাল নিয়ে মাছ ধরতে যায় কিন্তু আর ফিরে আসে না। অনেক খোঁজাখুঁজির পরেও এখনো পাওয়া যাই নি।

আলামীন হোসেন শাকির/পাংশা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg