খন্দকার লাইব্রেরী রাজবাড়ী
শিরোনাম
ছাতকে দূর্গা পূজা কমিটির সাথে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা রাজধানীর বনানীতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট রাজবাড়ীতে নতুন করে ২০ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন গোয়ালন্দ সহ একশ’ উপজেলায় নির্মিত হবে সাংস্কৃতিক কেন্দ্র ‘মানবিক রাজবাড়ী’ ও ‘মানবিক ফরিদপুর’ নামক স্বেচ্ছাসেবী সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ভার্চুয়াল ছড়া উৎসবের প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে করোনায় আক্রান্ত রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা শেখ শাহজাহান আলী রাজবাড়ীতে জাতীয় দৈনিক চিত্র সম্পাদকের জীবন নাশের হুমকি, কালুখালী থানায় ডায়েরি ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে স্বাস্থ্যসেবা বিভাগে বদলি পাংশাতে পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার

গোয়ালন্দে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৬০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 279
    Shares

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের স্যাটেলাইট স্কুলের পাশ থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ পাওয়া গেছে। মরদেহটি মাটিতে পোতা ছিল। সরেজমিনে গিয়ে দেখা যায়, যুবকটির এক হাত কাটা, পিঠে কোপের দাগ রয়েছে। খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ মরদেহ টি উদ্ধার করে থানায় নিয়ে যান।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার আব্দুল্লাহ আল তায়াবির ( ওসি তদন্ত) রাজবাড়ী টেলিগ্রাফ কে বলেন, এখনই আমরা মরদেহটি কার তার পরিচয় নিশ্চিত করতে পারছি না, খোঁজখবর নিয়ে নিশ্চিত হয়ে আপনারদেরকে বিস্তারিত জানাবো।

ফিরোজ আহমেদ/গোয়ালন্দ

Facebook Comments


এ জাতীয় আরো খবর