শিরোনাম
মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন জো বাইডেন গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন দৌলতদিয়া – পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবিতে রাজবাড়ীতে বিএনপির সংবাদ সম্মেলন গোয়ালন্দ পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেতে মরিয়া ৩ মেয়র প্রার্থী পাংশার পৌর নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রূপসী রাজবাড়ী ভিডিও ক্যাম্পেইন

করোনায় আক্রান্ত হয়ে বিএনপি নেতা এ্যাডঃ এম এ খালেকের মৃত্যু

সুকান্ত বিশ্বাস | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৭৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 891
    Shares

আজ (২৯ আগস্ট) রাত ১০ টা ৫০ মিনিটে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ সায়েন্স জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি,রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডঃ এম.এ. খালেক(৬৫)।

এর আগে করোনার উপসর্গ নিয়ে গত ১৩ আগস্ট রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা পরীক্ষা করাতে দিলে ১৬ আগস্ট তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। নমুনা দেয়ার দিন থেকেই তিনি হালকা কাঁশি ও জ্বর নিয়ে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছিলেন। গত ১৮ আগস্ট দিবাগত রাতে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে ১৯ আগস্ট সকালে তাকে রাজধানীর বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ সায়েন্স জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আজ রাত ১০ টার দিকে তার অবস্থায় অবনতি হলে তাকে আইসিউ তে স্থানান্তরিত করা হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর