শিরোনাম
দৌলতদিয়া মডেল স্কুলের ছাত্রী লিমা হত্যার বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন শেষ হলো অভিশপ্ত দিন সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব

স্থায়ী মুক্তির আবেদন খালেদা জিয়ার পরিবারের।

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 44
    Shares

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পরিবার সরকারের কাছে তার স্থায়ী মুক্তির আবেদন জানিয়েছে।

এ সংক্রান্ত আবেদনপত্র গত মঙ্গলবার দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষে আবেদনপত্রে স্বাক্ষর করেছেন খালেদা জিয়ার ভাই শামীম ইসকান্দার।

উল্লেখ্য, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে গত মার্চে খালেদা জিয়ার দন্ডাদেশ ৬ মাসের জন্য স্থগিত করে শর্ত সাপেক্ষে তাকে মুক্তি দেয়া হয়।

দীর্ঘ ২৫ মাস সাজা ভোগের পর গত ২৫ মার্চ মুক্তি পেয়ে গুলশানের ভাড়া বাড়ি ফিরোজায় ফেরেন বিএনপি নেত্রী। এরপর থেকে তিনি সেখানেই আছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর