শিরোনাম
সরকারি হাসপাতাল থেকে তিন নারীসহ ৫ দালাল গ্রেফতার প্রধানমন্ত্রী চান বাড়িঘরে সিলিন্ডার গ্যাস ব্যবহার করা হোক: এমপি জাহিদ মালেক রাস্তার জায়গায় দোকান, মসজিদের জমিতে নির্মিত হচ্ছে রাস্তা দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি

স্থায়ী মুক্তির আবেদন খালেদা জিয়ার পরিবারের।

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৪৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

0Shares

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পরিবার সরকারের কাছে তার স্থায়ী মুক্তির আবেদন জানিয়েছে।

এ সংক্রান্ত আবেদনপত্র গত মঙ্গলবার দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষে আবেদনপত্রে স্বাক্ষর করেছেন খালেদা জিয়ার ভাই শামীম ইসকান্দার।

উল্লেখ্য, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে গত মার্চে খালেদা জিয়ার দন্ডাদেশ ৬ মাসের জন্য স্থগিত করে শর্ত সাপেক্ষে তাকে মুক্তি দেয়া হয়।

দীর্ঘ ২৫ মাস সাজা ভোগের পর গত ২৫ মার্চ মুক্তি পেয়ে গুলশানের ভাড়া বাড়ি ফিরোজায় ফেরেন বিএনপি নেত্রী। এরপর থেকে তিনি সেখানেই আছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg