শিরোনাম
মুন্নু মেডিকেলে বিলের জন্য আটকে রাখল শিশু রোগীকে, অতঃপর মৃত্যু মাজারের সামনের অবৈধ ভাবে বসতবাড়ি করার পায়তারা, এলাকাবাসীর বাঁধা  দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ

এসো সবাই নীড়ের টানে নিজের উপজেলার উন্নয়নে

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫১৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

0Shares

আজ ২৯শে আগস্ট শনিবার রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাবলিক বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্টস এ্যাসোসিয়েশন কমিটির কর্মপরিকল্পনা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এই আলোচনা সভায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের পাংশা উপজেলার সকল ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন এবং তাদের সবার পরিকল্পনা কিভাবে তাদের নিজের জেলা-উপজেলা কে সবার মাঝে তুলে ধরা যায়। কিভাবে কাজ করলে ভবিষ্যৎ প্রজন্ম ভালোভাবে শিক্ষার দিক থেকে এগিয়ে যেতে পারবে কিভাবে লেখাপড়া করলে ভবিষ্যৎ প্রজন্ম তাদের থেকে ভালো ভালো পর্যায়ে যেতে পারবে সেই বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হলো।

নিজের উপজেলায় কি কি কাজ করলে উপজেলার উন্নতি হবে। রক্তদান, নিজে রক্ত দেয়া এবং অন্যকে রক্ত দেয়া সম্পর্কে উৎসাহিত করা। মাদকাসক্তি, যারা মাদকের সাথে জড়িত তাদের ওই পথ থেকে সরিয়ে নেয়া এবং কেউ যাতে মাদকাসক্তির না হয় সে সম্পর্কে সচেতন করা। বাল্যবিবাহ, বাল্যবিবাহের কারণে অনেক ছেলে মেয়েরা শিক্ষা থেকে বঞ্চিত হয় এ সম্পর্কে নিজের উপজেলাকে সচেতন করা।

আলামীন হোসেন শাকির
পাংশা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg