শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

এসো সবাই নীড়ের টানে নিজের উপজেলার উন্নয়নে

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪১৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

0Shares

আজ ২৯শে আগস্ট শনিবার রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাবলিক বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্টস এ্যাসোসিয়েশন কমিটির কর্মপরিকল্পনা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এই আলোচনা সভায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের পাংশা উপজেলার সকল ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন এবং তাদের সবার পরিকল্পনা কিভাবে তাদের নিজের জেলা-উপজেলা কে সবার মাঝে তুলে ধরা যায়। কিভাবে কাজ করলে ভবিষ্যৎ প্রজন্ম ভালোভাবে শিক্ষার দিক থেকে এগিয়ে যেতে পারবে কিভাবে লেখাপড়া করলে ভবিষ্যৎ প্রজন্ম তাদের থেকে ভালো ভালো পর্যায়ে যেতে পারবে সেই বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হলো।

নিজের উপজেলায় কি কি কাজ করলে উপজেলার উন্নতি হবে। রক্তদান, নিজে রক্ত দেয়া এবং অন্যকে রক্ত দেয়া সম্পর্কে উৎসাহিত করা। মাদকাসক্তি, যারা মাদকের সাথে জড়িত তাদের ওই পথ থেকে সরিয়ে নেয়া এবং কেউ যাতে মাদকাসক্তির না হয় সে সম্পর্কে সচেতন করা। বাল্যবিবাহ, বাল্যবিবাহের কারণে অনেক ছেলে মেয়েরা শিক্ষা থেকে বঞ্চিত হয় এ সম্পর্কে নিজের উপজেলাকে সচেতন করা।

আলামীন হোসেন শাকির
পাংশা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg