শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

মুক্তিযোদ্ধা আঃ খালেক মন্ডল স্মৃতি ভবন উদ্বোধন ও ফ্রি মেডিকেল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৮৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 154
    Shares

রাজবাড়ির বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের ঘিকমলা মুক্তিযোদ্ধা আঃ খালেক মন্ডলের নিজ অর্থায়নে তৈরি তিন তলা বিশিষ্ট মুক্তিযোদ্ধা স্মৃতি ভবন উদ্বোধন ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত।

আজ ২৮ আগষ্ট সকাল ১০ টা থেকে সামাজিক দুরুত্ব বজায় রেখে এলাকার গরিব অসহায় রোগীদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। মেডিকেল ক্যাম্পে রুগী দেখেন মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালের এনাটমি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ আব্দুল্লাহ আল সাইফ, মধুখালি উপ- সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ সুলতান আহম্মদ, কুদরত-ই রহমান মহব্বত ও মোঃ সালাউদ্দিন। দিন ব্যাপী তারা প্রায় দুই শতাধিক রুগী দেখেন।

পরে নারুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আব্দুল খালেক মন্ডলের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা স্মৃতি ভবন উদ্বোধন করেন মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালের এনাটমি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ আব্দুল্লাহ আল সাইফ। এ সময় এলাকার বিভিন্ন শ্রেণী – পেশার লোকজন উপস্তিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আব্দুল খালেক মন্ডল বলেন আমি সকল মুক্তিযোদ্ধাদের স্মরণে এই মুক্তিযোদ্ধা স্মৃতি ভবন নির্মাণ করেছি। সরকারি অথবা ব্যক্তিগত উদ্দোগে যদি হাসপাতাল নির্মাণ করতে চায় তবে আমি জমি দান করবো।
মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালের এনাটমি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ আব্দুল্লাহ আল সাইফ বলেন, প্রতিমাসে একদিন শুক্রবার আমি ফ্রি রোগী দেখাসহ বিনামুল্যে ঔষুধ প্রদান করবো।
মিঠুন গোস্বামী।। রাজবাড়ী প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg