শিরোনাম
‘কোন অবস্থাতেই নারী নির্যাতন মেনে নেওয়া হবেনা- মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী গোয়ালন্দে পুলিশ সদস্যকে মারপিট ও সরকারি কাজে বাধা দানের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার রাজবাড়ীতে রেলের জায়গা থেকে শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল পাংশাতে দুই জন সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার গোয়ালন্দে পৌর কৃষক লীগের উদ্যোগে গাছের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত দৌলতদিয়া ঘাটে ফেরিপারের অপেক্ষায় পণ্যবাহী শত শত ট্রাক আটকা রাজবাড়ী জেলা পরিষদের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠিত বেতনে সংসার চলে না, পদত্যাগের কথা ভাবছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ধর্ষকদের বিরুদ্ধে তীব্র সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী

মুক্তিযোদ্ধা আঃ খালেক মন্ডল স্মৃতি ভবন উদ্বোধন ও ফ্রি মেডিকেল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৩১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 154
    Shares

রাজবাড়ির বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের ঘিকমলা মুক্তিযোদ্ধা আঃ খালেক মন্ডলের নিজ অর্থায়নে তৈরি তিন তলা বিশিষ্ট মুক্তিযোদ্ধা স্মৃতি ভবন উদ্বোধন ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত।

আজ ২৮ আগষ্ট সকাল ১০ টা থেকে সামাজিক দুরুত্ব বজায় রেখে এলাকার গরিব অসহায় রোগীদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। মেডিকেল ক্যাম্পে রুগী দেখেন মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালের এনাটমি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ আব্দুল্লাহ আল সাইফ, মধুখালি উপ- সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ সুলতান আহম্মদ, কুদরত-ই রহমান মহব্বত ও মোঃ সালাউদ্দিন। দিন ব্যাপী তারা প্রায় দুই শতাধিক রুগী দেখেন।

পরে নারুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আব্দুল খালেক মন্ডলের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা স্মৃতি ভবন উদ্বোধন করেন মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালের এনাটমি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ আব্দুল্লাহ আল সাইফ। এ সময় এলাকার বিভিন্ন শ্রেণী – পেশার লোকজন উপস্তিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আব্দুল খালেক মন্ডল বলেন আমি সকল মুক্তিযোদ্ধাদের স্মরণে এই মুক্তিযোদ্ধা স্মৃতি ভবন নির্মাণ করেছি। সরকারি অথবা ব্যক্তিগত উদ্দোগে যদি হাসপাতাল নির্মাণ করতে চায় তবে আমি জমি দান করবো।
মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালের এনাটমি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ আব্দুল্লাহ আল সাইফ বলেন, প্রতিমাসে একদিন শুক্রবার আমি ফ্রি রোগী দেখাসহ বিনামুল্যে ঔষুধ প্রদান করবো।
মিঠুন গোস্বামী।। রাজবাড়ী প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর