শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মুক্তিযোদ্ধা আঃ খালেক মন্ডল স্মৃতি ভবন উদ্বোধন ও ফ্রি মেডিকেল ক্যাম্প

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৯০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

0Shares

রাজবাড়ির বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের ঘিকমলা মুক্তিযোদ্ধা আঃ খালেক মন্ডলের নিজ অর্থায়নে তৈরি তিন তলা বিশিষ্ট মুক্তিযোদ্ধা স্মৃতি ভবন উদ্বোধন ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত।

আজ ২৮ আগষ্ট সকাল ১০ টা থেকে সামাজিক দুরুত্ব বজায় রেখে এলাকার গরিব অসহায় রোগীদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। মেডিকেল ক্যাম্পে রুগী দেখেন মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালের এনাটমি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ আব্দুল্লাহ আল সাইফ, মধুখালি উপ- সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ সুলতান আহম্মদ, কুদরত-ই রহমান মহব্বত ও মোঃ সালাউদ্দিন। দিন ব্যাপী তারা প্রায় দুই শতাধিক রুগী দেখেন।

পরে নারুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আব্দুল খালেক মন্ডলের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা স্মৃতি ভবন উদ্বোধন করেন মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালের এনাটমি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ আব্দুল্লাহ আল সাইফ। এ সময় এলাকার বিভিন্ন শ্রেণী – পেশার লোকজন উপস্তিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আব্দুল খালেক মন্ডল বলেন আমি সকল মুক্তিযোদ্ধাদের স্মরণে এই মুক্তিযোদ্ধা স্মৃতি ভবন নির্মাণ করেছি। সরকারি অথবা ব্যক্তিগত উদ্দোগে যদি হাসপাতাল নির্মাণ করতে চায় তবে আমি জমি দান করবো।
মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালের এনাটমি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ আব্দুল্লাহ আল সাইফ বলেন, প্রতিমাসে একদিন শুক্রবার আমি ফ্রি রোগী দেখাসহ বিনামুল্যে ঔষুধ প্রদান করবো।
মিঠুন গোস্বামী।। রাজবাড়ী প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg