শিরোনাম
মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন জো বাইডেন গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন দৌলতদিয়া – পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবিতে রাজবাড়ীতে বিএনপির সংবাদ সম্মেলন গোয়ালন্দ পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেতে মরিয়া ৩ মেয়র প্রার্থী পাংশার পৌর নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রূপসী রাজবাড়ী ভিডিও ক্যাম্পেইন

নিয়ন্ত্রণ হারিয়ে পাংশায় যাত্রীবাহী বাস খাদে ১৫ জন আহত

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫১১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 301
    Shares

আজ শুক্রবার ২৮ আগস্ট ২০২০ কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাংশা মৈশালা বাসস্ট্যান্ডের পাশে পল্লী বিদ্যুতের সাব-গ্রিড স্টেশনের সামনে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে যায়।

আজ সকাল ১১ টার দিকে কুষ্টিয়া থেকে দৌলতদিয়া ঘাটগামী একটি লোকাল পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে পাংশা পল্লী বিদ্যুতের সাব-গ্রিড স্টেশনে সামনে খাদে উল্টে পড়ে এতে নারী-পুরুষসহ ১৫ জন যাত্রী আহত হয়।

খবর পেয়ে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস ও পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন ঘটনাস্থলে উপস্থিত হন। পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার মো: রয়েল আহমেদের নেতৃত্বে কর্মীরা দুর্ঘটনা কবলিত বাস থেকে আহতদের উদ্ধার করে পাংশা হাসপাতালে নিয়ে যান।
পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইউএনও বিপুল চন্দ্র দাস, ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: জিয়াউল হোসেন আহতদের চিকিৎসার বিষয়ে খোঁজ-খবর নেন

পাংশা প্রতিনিধি।।
আলামিন হোসেন শাকির

Facebook Comments


এ জাতীয় আরো খবর