খন্দকার লাইব্রেরী রাজবাড়ী
শিরোনাম
গোয়ালন্দে দুই বলয়ে বিভক্ত আ.লীগ, প্রতিপক্ষের হামলায় আহত ১ রাজবাড়ীতে নতুন করে ১৪ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন মোংলায় মাস্ক পরিধান বাধ্যতামুলক করতে পুলিশের অভিযান, ৩২ জনকে অর্থদন্ড ভিটামিন-‘এ’প্লাস ক্যাম্পেইন উপলক্ষে রাজবাড়ীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা রাজবাড়ী বাজারে ৩ মাংস ব্যবসায়িকে জরিমানা ছাতকে প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে হুমকী দিয়ে স্বামীর আত্মহত্যা রাজবাড়ীতে ইয়াবাসহ দুই যুবক আটক গোয়ালন্দে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবা ও চাচাকে মারধরের অভিযোগ গোদার বাজারে হঠাৎ তীব্র নদী ভাঙন (দেখুন ভিডিওসহ) গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন

নিয়ন্ত্রণ হারিয়ে পাংশায় যাত্রীবাহী বাস খাদে ১৫ জন আহত

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৩২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 297
    Shares

আজ শুক্রবার ২৮ আগস্ট ২০২০ কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাংশা মৈশালা বাসস্ট্যান্ডের পাশে পল্লী বিদ্যুতের সাব-গ্রিড স্টেশনের সামনে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে যায়।

আজ সকাল ১১ টার দিকে কুষ্টিয়া থেকে দৌলতদিয়া ঘাটগামী একটি লোকাল পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে পাংশা পল্লী বিদ্যুতের সাব-গ্রিড স্টেশনে সামনে খাদে উল্টে পড়ে এতে নারী-পুরুষসহ ১৫ জন যাত্রী আহত হয়।

খবর পেয়ে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস ও পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন ঘটনাস্থলে উপস্থিত হন। পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার মো: রয়েল আহমেদের নেতৃত্বে কর্মীরা দুর্ঘটনা কবলিত বাস থেকে আহতদের উদ্ধার করে পাংশা হাসপাতালে নিয়ে যান।
পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইউএনও বিপুল চন্দ্র দাস, ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: জিয়াউল হোসেন আহতদের চিকিৎসার বিষয়ে খোঁজ-খবর নেন

পাংশা প্রতিনিধি।।
আলামিন হোসেন শাকির

Facebook Comments


এ জাতীয় আরো খবর