শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

নিয়ন্ত্রণ হারিয়ে পাংশায় যাত্রীবাহী বাস খাদে ১৫ জন আহত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬২২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

0Shares

আজ শুক্রবার ২৮ আগস্ট ২০২০ কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাংশা মৈশালা বাসস্ট্যান্ডের পাশে পল্লী বিদ্যুতের সাব-গ্রিড স্টেশনের সামনে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে যায়।

আজ সকাল ১১ টার দিকে কুষ্টিয়া থেকে দৌলতদিয়া ঘাটগামী একটি লোকাল পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে পাংশা পল্লী বিদ্যুতের সাব-গ্রিড স্টেশনে সামনে খাদে উল্টে পড়ে এতে নারী-পুরুষসহ ১৫ জন যাত্রী আহত হয়।

খবর পেয়ে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস ও পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন ঘটনাস্থলে উপস্থিত হন। পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার মো: রয়েল আহমেদের নেতৃত্বে কর্মীরা দুর্ঘটনা কবলিত বাস থেকে আহতদের উদ্ধার করে পাংশা হাসপাতালে নিয়ে যান।
পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইউএনও বিপুল চন্দ্র দাস, ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: জিয়াউল হোসেন আহতদের চিকিৎসার বিষয়ে খোঁজ-খবর নেন

পাংশা প্রতিনিধি।।
আলামিন হোসেন শাকির

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg