শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

দৌলতদিয়ায় গণস্বাস্হ্য কেন্দ্রের খাদ্য সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৬৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ জুলাই, ২০২০

0Shares

বিশেষ প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রামণ মোকাবেলায় সাময়িক কর্মহীন হয়ে পড়েছে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। প্রতিবন্ধী, দিনমজুর,জেলে ও দরিদ্র জনগষ্ঠির স্বাভাবিক জীবন -যাপন করা কঠিন হয়ে পড়েছে। বিদ্যমান করোনা ভাইরাস সংকট মোকাবেলায় গনস্বাস্হ্য কেন্দ্রের মাসিক এান বিতরণ কার্যকমের আওতায় দৌলতদিয়া গনস্বাস্হ্য কেন্দ্রের উদ্যোগে তিনশত প্রতিবন্ধী, দিনমজুর, জেলেও দরিদ্র জনগষ্ঠির মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় গতকাল শুক্রবার রাজবাড়ী জেলা গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া গনস্বাস্হ্য কেন্দ্রে থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি ২০ কেজি চাউল, ৪ কেজি আটা, ১ কেজি ডাউল, ৩ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি সোয়াবিন তেল, ১ কেজি ছোলা, সরিষার তেল, শুকনা মরিচ, আধা কেজি লবন, একটি সাবান সহ বিভিন্ন পন্য সামগ্রী বিতরণ করেন।গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আমিনুল ইসলাম উপস্থিত থেকে বিভিন্ন স্হানে নদীভাঙন এলাকার মানুষের মাঝে গনস্বাস্হ্য কেন্দ্রের উদ্যোগে এাণ সামগ্রী বিতরণ করেন।

দৌলতদিয়া গণস্বাস্হ্য কেন্দ্রে খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন দৌলতদিয়া কেন্দ্রের ইনচার্জ মোঃ জুলফিকার আলী, দৌলতদিয়া পায়াক্ট বাংলাদেশ এর ইনচার্জ শেখ রাজিব, দৌলতদিয়া গনস্বাস্হ্য কেন্দ্রের জুনিয়র মেডিকেল অফিসার ডাক্তার মোঃ শরিফুল আলম, মাঠ সংগঠন রাসেল আহমেদ,মেডিক্যাল টেকনোলজিষ্টমোঃ ঈমান আলী, প্যারামেডিক শিহাব, সুমাইয়া, দিলরুবা, ফয়জুন নাহার বৃষ্টি, মরিয়ম ও স্হানীয় সমাজ সেবক মোঃ জিয়াউল হক প্রমূখ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg