শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

রাজবাড়ীর তিন উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩১৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

0Shares

বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর, পাংশা ও বালিয়াকান্দি উপজেলাসহ দেশের ১৮ জেলায় ৩১টি উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশাপাশি দুটি পাওয়ার প্লান্ট, ১১টি গ্রিড সাব-স্টেশন, ৬টি নতুন সঞ্চালন লাইনও উদ্বোধন করেছেন তিনি।

রাজবাড়ী জেলা প্রান্তে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলার জেলা প্রশাসক দিলসাদ বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, রাজবাড়ী বিদ্যুৎ সরবরাহ, ওজোপাডিকো-এর নির্বাহী প্রকৌশলী আমিনুর রহমান, সংশ্লিষ্ট উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, জেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাগণসহ সংশ্লিষ্ট জনপ্রতিনিধিগণ প্রমুখ।

এ সময় বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ তার মন্ত্রণালয়ের কার্যালয় থেকে অনুষ্ঠানে যুক্ত হন। মন্ত্রণালয়ের সচিব এবং ২৭টি জেলার জনপ্রতিনিধিরাও ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg